নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
৫৫ দিন পরে ছিনতাইকৃত ৫ লাখ টাকার মধ্যে ৮০ হাজার টাকাসহ ৩ ছিনতাইকারী ধরলো পুলিশ! 

৫৫ দিন পরে ছিনতাইকৃত ৫ লাখ টাকার মধ্যে ৮০ হাজার টাকাসহ ৩ ছিনতাইকারী ধরলো পুলিশ! 

নিজস্ব প্রতিবেদক:

চকবাজার থানাধীন চন্দনপুরা সিরাজদৌল্লা রোডস্থ চন্দনপুরা মসজিদের উত্তর পাশে একটি প্রাইভেট সিএনজি যোগে চারজন লোক এসে রিয়াজ নামের এক ব্যবসায়ীর কাছ থেকে ৫ লাখ টাকা ছিনতাই করে পালিয়ে যাওয়ার ৫৫ দিন পরে ছিনতাইকৃত টাকার মধ্যে ৮০ হাজার টাকাসহ ৩ ছিনতাইকারী ধরলো পুলিশ!

 

জনাব রিয়াজ গত ০৬/০৩/২০২৩ খ্রিঃ তারিখ বিকাল ০৪.৫৫ ঘটিকার সময় রিক্সাযোগে তার মুরাদপুরস্থ অফিসে যাওয়ার পথে চকবাজার থানাধীন চন্দনপুরা সিরাজদৌল্লা রোডস্থ চন্দনপুরা মসজিদের উত্তর পাশে পৌঁছলে একটি প্রাইভেট সিএনজি যোগে চারজন লোক এসে তাকে সিএনজিতে তুলে নেয় এবং তার নিকট থাকা নগদ পাঁচ লক্ষ তের হাজার টাকা ছিনিয়ে নেয়। উক্ত ঘটনার প্রেক্ষিতে সিএমপির চকবাজার থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়।

মামলার প্রেক্ষিতে সিএমপির চকবাজার থানার একটি আভিযানিক দল ঘটনায় ব্যবহৃত প্রাইভেট সিএনজিটি সনাক্ত করেন এবং সিএনজিটি উদ্ধারপূর্বক এর চালককে গ্রেফতার করেন। গ্রেপ্তার পরবর্তী গাড়ির ড্রাইভার ফারুক মামলার ঘটনার বিবরণ দিয়ে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

তদন্তে প্রকাশিত মামলার ঘটনার মূল হোতা টিপুকে গ্রেফতারের জন্য একাধিকবার চট্টগ্রামসহ বিভিন্ন জেলায় অভিযান পরিচালনা করা হয়। গ্রেফতার এড়াতে টিপু আদালতে আত্মসমর্পণ করলে তাকে গত ০১/০৫/২০২৩ খ্রিঃ ০১ দিনের রিমান্ডে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে টিপুর দেয়া তথ্য মতে ঘটনায় জড়িত জনি, শফিকুল ইসলাম, আহমদ নূরদেরকে গ্রেপ্তার করা হয়। তাদের স্বীকারোক্তি ও তথ্য মতে তাহাদের নিকট থেকে লুণ্ঠিত সর্বমোট নগদ ৮০,০০০/- টাকা উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com