নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
৫ বছরের শিশু ধর্ষণকারীকে পাঁচ বছর পরে ধরলেন র্যাব

৫ বছরের শিশু ধর্ষণকারীকে পাঁচ বছর পরে ধরলেন র্যাব

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রামে আনোয়ারা উপজেলার চাতুরী চৌমুহুনি থেকে ৫ বছরের শিশু ধর্ষণকারীকে ৫ বছর পলাতক থাকার পরে ধর্ষক শিপন অবশেষে র‌্যাবের হাতে আটক।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৫ জানুয়ারী) ভোরবেলা তাকে আটক করে।

 

আটককৃত মো. শিপন (২৫) চন্দনাইশ উপজেলার কেশুয়া গ্রামের মো. সেলিমের ছেলে।

 

র্যাব ৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার তাকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

তিনি বলেন ২০১৭ সালের ফেব্রুয়ারি মাসে শিপন চন্দনাইশে প্রতিবেশী পাঁচ বছর বয়েসী এক শিশুকে ‘ধর্ষণ করেন’। বিষয়টি জানাজানি হলে তিনি এলাকা ছেড়ে পালিয়ে যান।এ ঘটনায় শিশুর মায়ের করা মামলায় ওই বছরের জুন মাসে আদালতে অভিযোগপত্র জমা দেয় পুলিশ। মামলার বিচার কাজ চললেও শিপন গ্রেপ্তার এড়াতে বিভিন্ন স্থানে পালিয়ে বেড়াচ্ছিলেন।”

বিজ্ঞাপন

কিছুদিন ধরে আনোয়ারায় এসে পরিচয় গোপন করে অটোরিকশা চালাচ্ছিলেন শিপন। স্থানীয় অটোরিকশা চালকরা তার নাম ‘রহিম’ বলে জানতেন।

শিপনের অবস্থান নিশ্চিত হওয়ার পর সোমবার যাত্রী বেশে অটোরিকশা ভাড়া নেন র‌্যাব সদস্যরা। এ সময় সে নিজের নাম রহিম এবং শিপন তার আরেক ভাইয়ের নাম বলে দাবি করে।

 

জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে নিজের আসল পরিচয় দেয়। পরিচয় নিশ্চিত হওয়ার পর ‍তাকে আটক করে চন্দনাইশ থানায় স্থানান্তর করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com