নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
৩টি স্টিলের টিপছোরা ও ছিনতাইকৃত ৫টি মোবাইলসহ আটক ৩

৩টি স্টিলের টিপছোরা ও ছিনতাইকৃত ৫টি মোবাইলসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক:

চান্দগাঁও থানাধীন ৫ তলা মোড়স্থ এ. এলখান উচ্চ বিদ্যালয়ের ফটকের সামনে থেকে ডাকাতির প্রস্তুতি কালে গ্রহণকালে ৩টি স্টিলের টিপছোরা ও ছিনতাইকৃত ৫টি মোবাইলসহ মোঃ মামুন (৩৩), ২। মোঃ জয়নাল আবেদীন (৩২) ও ৩। মোঃ রাশেদ (৪১)’কে গ্রেফতার করে পুলিশ।

শনিবার (১ এপ্রিল) রাত ৮টার দিকে বিশেষ অভিযান চালিয়ে তাদের কে আটক করে পুলিশ।

চান্দগাঁও থানার এএসআই সুমন বড়ুয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওসি স্যারের নির্দেশনায় পুলিশের একটি টিম পরিচালনা করে থানাধীন ৫ তলা মোড়স্থ এ. এলখান উচ্চ বিদ্যালয়ের ফটকের সামনে পাকা রাস্তার উপর হতে ডাকাতির প্রস্তুতি কালে গ্রহণকালে মোঃ মামুন (৩৩), ২। মোঃ জয়নাল আবেদীন (৩২) ও ৩। মোঃ রাশেদ (৪১)’কে গ্রেফতার করেন।

তিনি আরও বলেন, উক্ত ঘটনায় চান্দগাঁও থানায় পেনাল কোড অনুযায়ী একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য যে, নথি ও অনলাইন রেকর্ডপত্র পর্যালোচনায় আসামিদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে জানা যায়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com