নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
৩ নং মির্জাপুর ইউনিয়ন পরিষদের ২২-২৩ অর্থ বছরের বাজেট ঘোষণা

৩ নং মির্জাপুর ইউনিয়ন পরিষদের ২২-২৩ অর্থ বছরের বাজেট ঘোষণা

 

নিজস্ব প্রতিবেদকঃ

৩নং মির্জাপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে উন্মুক্ত সভায় মির্জাপুর ইউনিয়নের ২০২২-২০২৩ অর্থ বছরের বাজেট ঘোষনা করেছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

বৃহস্পতিবার  (২৬ মে) সকাল ১১:০০ টার সময় ৩নং মির্জাপুর ইউনিয়ন পরিষদ প্রঙ্গনে উন্মুক্ত সভায় মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আকতার হোসেন খান ২০২২-২০২৩ অর্থ বছরের বাজেট ঘোষনা করেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

 

উন্মুক্ত বাজেট সভায় সভাপতিত্ব করেন চেয়াম্যান জনাব মোঃ আকতার হোসেন খান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মির্জাপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব স্বধীপ কুমার শীল। অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সরকার ভূমি অফিসের উপ-সহকারী কর্মকর্তা, হাটহাজারী উপজেলার কৃষি অফিসের উপ-সহকারী কর্মকর্তা, সরকার হাট বাজার কমিটির সভাপতি এবং ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের প্রতিনিধি। উন্মুক্ত বাজেট সভায় বিভিন্ন পেশার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ২০২২-২০২৩ অর্থ বছরেরর ঘোষিত বাজেটে নিজস্ব রাজস্ব আয় =২৮,৮১,৭০০টাকা এবং নিজস্ব রাজস্ব ব্যয় =২৭,৫৭,৬০০টাকা এবং রাজস্ব উদ্বৃত্ত =১,২৪,১০০ টাকা ও উন্নয়ন খাতে =১,০৫,২০,৫০০টাকা আয় এবং =১,০৫,২০,৫০০ টাকা ব্যয় রাখা হয়। সর্বমোট =১,৩৪,০২,২০০ টাকা আয় এবং সর্বমোট =১,৩২,৭৮,১০০ টাকা ব্যয় ও =১,২৪,১০০ টাকা রাজস্ব উদ্বৃত্ত রেখে উন্মুক্ত সভায় বাজেট ঘোষনা করা হয়।

বিজ্ঞাপন

 

 

ঘোষিত বাজেটকে অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন, পরিষদ সদস্য জনাব মোঃ জাকির হোসেন, জনাবা ডেজি আকতার এবং মির্জাপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব স্বধীপ কুমার শীল, উপজেলার কৃষি অফিসের উপ-সহকারী কর্মকর্তা জনাব প্রসেনজীৎ কুমার ভট্টাচার্য্য ও এলাকার বিশিষ্ট্য ব্যক্তি জনাব মোঃ আলী আকবর প্রমুখ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com