নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হালিশহর রোজ উড হোটেলে অজ্ঞাতনামা নারীর খুনী গ্রেপ্তার

হালিশহর রোজ উড হোটেলে অজ্ঞাতনামা নারীর খুনী গ্রেপ্তার

 

হাটহাজারী নিউজ ডেস্কঃ

 

হালিশহরের রোজ উড হোটেলে হত্যার শিকার অজ্ঞাতনামা নারীর খুনী আশরাফুল ইসলামকে তিনদিন পর ঢাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

সোমবার (১৪ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টায় চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের কার্যালয়ে সংবাদ সম্মেলনে উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) মো. আব্দুল ওয়ারীশ এসব তথ্য জানান।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

গ্রেপ্তার আশরাফুল নোয়াখালীর সেনবাগের বিন্নাঘুনি দীঘির পাড়ের নুরুল ইসলামের ছেলে। তিনি ঢাকার ল্যাব এইড হাসপাতালে রিপোর্ট ডেলিভারি সেকশনে চাকরি করেন।

 

 

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, অজ্ঞাতনামা নারীর নাম শাহিদা জাহান সুমি (৩৫)। তিনি ৩ বছর আগে পরকীয়ার কারণে নিজের ৩ সন্তান নিয়ে স্বামী সাথে ঝগড়া করে বাপের বাড়ি হালিশহরের শাহজাহান কবরস্থান এলাকায় চলে আসেন। সেই সূত্রে একই এলাকার বাসিন্দা আশরাফুল ইসলামের সাথে ২ বছরের প্রেমের সম্পর্ক গড়ে উঠে ওই গৃহবধু শাহিদা জাহান সুমির। এবার প্রেমিকাকে সন্দেহ হয় আশরাফুলের। সন্দেহের কারণে হালিশহরের একটি হোটেলে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে পরে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে পালিয়ে যান তিনি। নিজের নাম ঠিকানা আইডি কার্ডে দেওয়া পরিচয় ভুয়া থাকায় প্রথম দিকে পুলিশ তাকে চিহ্নিত করতে না পারলেও তিন দিনের মধ্যেই ঢাকার আশুলিয়া দুলাভাইয়ের বাসা থেকে রোববার রাতে আশরাফুলকে গ্রেপ্তার করে হালিশহর থানা পুলিশ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

 

নগরীর হালিশহর থানাধীন রোজ উড আবাসিক হোটেলের কক্ষ থেকে অজ্ঞাতনামা নারীর (২৫) গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ( ১০ ফেব্রুয়ারি) রাতে খবর পেয়ে এই মরদেহ উদ্ধার করে হালিশহর থানার এসআই সৈয়দ মাঈন উদ্দিন আহমেদ। (সংগৃহীত)

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com