নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
মধ্যরাত থেকে হালদায় ইউএনও শাহিদুল আলমের অভিযান, জাল ও বড়শি জব্দ

মধ্যরাত থেকে হালদায় ইউএনও শাহিদুল আলমের অভিযান, জাল ও বড়শি জব্দ

নিজস্ব প্রতিবেদক:

বঙ্গবন্ধু মৎস হেরিটেজ হালদা নদীর হাটহাজারী উপজেলার উত্তর মাদার্শা ইউনিয়নের আজিমের ঘাট পয়েন্ট থেকে অভিযান শুরু করে ফরহাদাবাদ ইউনিয়ন পর্যন্ত এলাকাজুড়ে ৬ ঘন্টাব্যাপী অভিযান পরিচালনা করে ২ হাজার মিটার জাল ও বড়শি জব্দ করল ইউএনও শাহিদুল আলম।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

শনিবার (২৮ মে) রাত ১২টা থেকে সকাল ৬টা পর্যন্ত চলে এ অভিযান।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এসময় উপস্থিত ছিলেন, গুমান মর্দ্দন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুজিবুর রহমান, আইডিএফ মৎস কর্মকর্তা রাব্বানীসহ অনেকেই।

বিজ্ঞাপন

হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল আলম বলেন, বঙ্গবন্ধু মৎস হেরিটেজ হালদা নদী থেকে কার্প জাতীয় মাছের ডিম ছাড়ার মৌসুম চলমান। এ প্রেক্ষিতে মা মাছ রক্ষায় উপজেলা প্রশাসনের নিয়মিত অভিযানের অংশ হিসেবে গতকাল ২৮ মে রাত ১২ টা থেকে সকাল ৬ টা পর্যন্ত হালদা নদীর বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে আনুমানিক ৩/৪ কেজি ওজনের ১ টি মা মাছ (রুই) উদ্ধার করা হয়। জীবিত মা মাছটি তৎক্ষনাৎ অবমুক্ত করা হয়।

এছাড়া অভিযানকালে ১ টি বড়শি ও ২ হাজার মিটার ঘেরা জাল জব্দ করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, চলমান প্রজনন মৌসুমে মা মাছ রক্ষায় সকলের সচেতনতা প্রয়োজন। এ বিষয়ে হালদা পাড়ের অধিবাসী ও সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com