নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীর উদালিয়ায় বনবিভাগের অভিযানে ৫০০ ঘনফুট সেগুন গোলকাঠ উদ্ধার!

হাটহাজারীর উদালিয়ায় বনবিভাগের অভিযানে ৫০০ ঘনফুট সেগুন গোলকাঠ উদ্ধার!

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারী উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের মন্দাকিনী বিট এলাকার উদালিয়া থেকে ৫০০ ঘনফুট সেগুন গোলকাঠ উদ্ধার করে বনবিভাগ।

মঙ্গলবার (২২ আগস্ট) বিশেষ অভিযান চালিয়ে অবৈধ সেগুন কাঠ জব্দ করা হয়।

হাটহাজারী রেঞ্জ কর্মকর্তা মো: সাইফুল ইসলাম জানান, মন্দাকীনি বন বিটের অতি দুর্গম পাহাড়ের উদালিয়া নামক এলাকায় বেশ কিছুদিন ধরে কিছু দুষ্কৃতিকারী কাঠচোর পাচারের উদ্যেশে কাঠ মজুদ করে রেখেছে। গোপন সূত্রে প্রাপ্ত এমন সংবাদের ভিত্তিতে কাঠগুলো বিভিন্নভাবে পাহাড়া দিতে থাকে বনকর্মীরা। এমতাবস্থায় যৌথ অভিযান পরিচালনা করে মজুদ কাঠগুলো পাচারের মুহূর্থে ৯টি জীপগাড়ী করে ৩২৮ টু:= ৫০১.৩ ঘনফুট সেগুন গোলকাঠ জব্দ করে হাটহাজারী রেঞ্জ হেফাজতে নিয়ে আসা হয়।

তিনি আরও জানান, আসামী অনুসন্ধান অব্যাহত রয়েছে।পাওয়া মাত্রই তাদের নাম অন্তভুক্ত পূর্বক বন মামলা দাখিল করা হবে।

চট্টগ্রাম সদরের সহকারী বন সংরক্ষক মো: জয়নাল আবেদীন বলেন, হাটহাজারী রেঞ্জ ও সঙ্গীয় স্টাফসহ শহর রেঞ্জ ও কালুরঘাট রেঞ্জ এর সহযোগীতায় মন্দাকীনি বন বিটের উদালিয়া এলাকায় এক ঝুকিপূর্ণ অভিযান পরিচালনা করে পাচারের উদেশ্য রাখা বিপুল পরিমান সেগুন গোলকাঠ উদ্ধার করা হয়েছে।

চট্টগ্রাম উত্তর বনবিভাগের বন কর্মকর্তা এস এম কায়চার বলেন, কাঠ পাচারকারীদের খুজে বের করে আইনের আওতায় আনার নির্দেশ দেওয়া হয়েছে এবং দুর্সাহসিক অভিযান পরিচালনা করার জন্য রেঞ্জ কর্মকর্তাসহ সকলকে আন্তরিক অভিনন্দন জানায়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com