নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীতে যত্রতত্রে গাড়ি ও দোকানের মালামাল রেখে যানজট সৃষ্টির দায়ে ৬৯ হাজার টাকা জরিমানা!

হাটহাজারীতে যত্রতত্রে গাড়ি ও দোকানের মালামাল রেখে যানজট সৃষ্টির দায়ে ৬৯ হাজার টাকা জরিমানা!

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারী পৌরসভার বাসস্ট্যান্ড ও ত্রিবেণী মোড়ে অভিযান চালিয়ে যত্রতত্রে গাড়ি ও দোকানের মালামাল সড়কে রেখে যানজট সৃষ্টির দায়ে ৬৯ হাজার টাকা জরিমানা করলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল আলম।

বিজ্ঞাপন

সোমবার (২৪ জুলাই) বিকাল ৪টা থেকে টানা রাত ৭টা পর্যন্ত চলে এ অভিযান।

অভিযানে আরও অংশগ্রহণ করেন পৌরসভার নির্বাহী প্রকৌশলী বেলাল আহমেদ খান, সচিব বিপ্লব চন্দ্র মুহুরী, মডেল থানার এসআই মোঃ ফয়সালের নেতৃত্বে একটি টিম।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শাহিদুল আলম বলেন, যানজট নিরসনে হাটহাজারীর বাসস্ট্যান্ড গোলচত্বর ও ত্রিবেণী মোড়সহ খাগড়াছড়ি মহাসড়কের ফুটপাতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে অবৈধ পার্কিং করে যানজট সৃষ্টির অপরাধে সড়ক পরিবহন আইন-২০১৮ এর আওতায় ২০টি সিএনজিকে ৪৪ হাজার টাকা, ৪টি বাসকে ৯ হাজার টাকা এবং অবৈধভাবে সড়কের উপর দোকানের বর্ধিত অংশ স্থাপন করায় ৩ দোকানীকে ১৬ হাজার টাকাসহ সর্বমোট ৬৯ হাজার টাকা জরিমানা করা হয়।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, যানজট নিরসন ও নিরাপদ মহাসড়ক নিশ্চিতকরণে জেলা প্রশাসক স্যারের নির্দেশনায় নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। এ অভিযান অব্যাহত থাকবে। তবে, সামগ্রিকভাবে সবাই সচেতন হলে এ সমস্যার স্থায়ী সমাধান সম্ভব।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com