নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারী পৌরসভায় গেইট ও রুমের তালা ভেঙ্গে ২টি মোটরসাইকেল চুরির অভিযোগ

হাটহাজারী পৌরসভায় গেইট ও রুমের তালা ভেঙ্গে ২টি মোটরসাইকেল চুরির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: হাটহাজারী পৌরসভার একটি বিল্ডিংয়ের বাউন্ডারি দেওয়াল টপকে ভেতরে ঢুকে দারোয়ানের কক্ষের তালা ভেঙে দুটি মোটরসাইকেল চুরির অভিযোগ।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারী) বেলা ১১টার দিকে হাটহাজারী মডেল থানায় এ ঘটনায় একটি অভিযোগ করেছেন ভুক্তভোগীরা।

এর আগে সোমবার দিবাগত রাতে আনুমানিক সাড়ে তিনটার দিকে পৌরসদরের দেওয়াননগর এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়, ফতেপুর ইউনিয়নের পশ্চিম পট্টি এলাকায় বাড়ি করে থাকেন দীর্ঘদিন ধরে। মৃত চাঁন গাজীর পুত্র প্রবাসী ফরহাদ ৭/৮ দিন পূর্বে দেশে এসে তার বন্ধু মো.আলী মর্তুজার কাছ থেকে নেয়া লাল রংয়ের টিভিএস রাইডার রেজিঃ নং- চট্টমেট্রো-হ-২২-২৯৫৫), ওই বিল্ডিংয়ের ভাড়াটিয়া মো.মামুন উদ্দীনের কালো ও ধূসর বর্ণের রেজি. নাম্বার চট্টমেট্রো-হ-২০-৪৩৩০ টিভিএস মোটরসাইকেল গাড়ী ২টি প্রতিদিনের মতো গত সোমবার রাত আনুমানিক ১০ টার দিকে পৌরসভার ৩নং ওয়ার্ডস্থ পূর্ব দেওয়ান নগরস্থ ১নং পিডিবি সাব স্টেশনের পূর্ব পাশের “গাজী নূর ভবন” এর বাউন্ডারির ভেতর দারওয়ানের কক্ষে লক করে কক্ষের দরজায় এবং গেইটে তালা দিয়ে যে যার রুমে চলে যায়। পরে মঙ্গলবার সকাল ৬টার দিকে ঘুম থেকে উঠে নিচে গেলে দেখা যায় কক্ষের দরজার এবং গেইটের তালা ভাঙ্গা। সাথে সাথে দৌঁড়ে গাড়ী রাখা কক্ষে গিয়ে দেখেন সেখানে রাখা মোটরসাইকেলগুলো নাই। পরে বিল্ডিংয়ের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখা যায় মুখ বাধা অজ্ঞাতনামা ২ চোর বিল্ডিংয়ের দেওয়াল টপকিয়ে ভিতরে প্রবেশ করে কক্ষের ও গেইটের দরজার তালা এবং গাড়ি ২টির লক ভেঙ্গে নিয়ে গেছে। খবর পেয়ে হাটহাজারী মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ভিকটিম প্রবাসী ফরহাদ ও মামুন মঙ্গলবার সন্ধ্যার দিকে জানান, যেভাবে বাউন্ডারির ভেতর ঢুকে, সিসি ক্যামেরার তার কেটে, কক্ষের ও গেইটের তালা ভেঙে নিখুঁত ভাবে দুটি মোটরসাইকেল চুরি করে নিয়ে গেলো তাতে বুঝা যাচ্ছে এরা পেশাদার চুর চক্র।

হাটহাজারী মডেল থানার এসআই সুমন মঙ্গলবার সন্ধ্যার দিকে বলেন, খবর পাওয়ার পর আমরা ঘটনাস্থলে গিয়ে বিভিন্ন আলামত, সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। ওই চক্রকে সনাক্ত করে আইনের আওতায় আনার ব্যাপারে তদন্ত চলছে।

হাটহাজারী মডেল থানার ওসি (অপারেশন) মোল্লা মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন, পৌরসভার ৩নং ওয়ার্ডস্থ পূর্ব দেওয়ান নগরস্থ ১নং পিডিবি সাব স্টেশনের পূর্ব পাশের “গাজী নূর ভবন থেকে গেইট ও কক্ষের তালা ভেঙে দুটি মোটরসাইকেল চুরি করার অভিযোগ পাওয়া গেছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com