নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
স্বামীকে নৃশংসভাবে হত্যার ১৬ দিন পরে ঘাতক স্ত্রী আটক

স্বামীকে নৃশংসভাবে হত্যার ১৬ দিন পরে ঘাতক স্ত্রী আটক

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের পেকুয়ায় নিজ স্বামীকে নৃশংসভাবে হত্যার একমাত্র এজাহারনামীয় আসামী রুমি আক্তার (২৫)’কে মিরসরাই থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

গত বুধবার (১১ জানুয়ারী) রাত সাড়ে ১১টার দিকে মিরসরাই থানাধীন মিঠাছড়া এলাকায় একটি ফ্লাট বাড়িতে থেকে তাকে আটক করা হয়।

র্যাব ৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, নিহত ভিকটিম মোঃ রিদুয়ান এর সাথে প্রায় দেড় বছর পূর্বে আসামী রুমি আক্তার(২৫) এর বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে প্রায়ই অশান্তি ও কলহ বিরাজমান ছিল। গত ২০২২ সালের ২৮ আগস্ট অনলাইনে লুডু খেলা নিয়ে ঝগড়ার এক পর্যায়ে রুমি আক্তার এবং তার মা-বাবা ও ভাই তাদের প্রতিবেশী মোঃ মালেক (৪৬)কে ছুরিকাঘাত ও পিটিয়ে হত্যা করে। রুমি আক্তারকে উক্ত ঘটনায় দায়েরকৃত মামলার অন্যতম এজাহারনামীয় আসামী হিসেবে গ্রেফতার করা হয়েছিল। গত ২০২২ সালের ১৭ অক্টোবর রুমি আক্তার জামিনে মুক্তি পায়। জামিনে মুক্তি পেয়ে সে বিভিন্ন অনৈতিক কাজে লিপ্ত হয় এবং কথিত প্রেমিকদের সাথে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ে। রুমি আক্তারের সাথে তার স্বামীর এসব বিষয় নিয়ে প্রায় সময়ই ঝগড়া ও দাম্পত্য কলহ লেগেই থাকত। দাম্পত্য কলহের জের ধরে গত বছর ২০২২ সালের ২৭ ডিসেম্বর তাতে রুমি আক্তার তার স্বামীকে শ্বাসরোধ করে হত্যা করে খাটের উপর কম্বল দিয়ে ঢেকে রেখে বাইরে হতে দরজা বন্ধ করে পালিয়ে যায়। পরদিন সকাল আনুমানিক ১১টা ৩০ মিনিটের দিকে ভিকটিমের ভিকটিমের মা-বাবা এবং আত্মীয় স্বজন উক্ত ঘর হতে ভিকটিমকে মৃত অবস্থায় উদ্ধার করেন।

এ ঘটনায় ভিকটিমের ভাই বাদী হয়ে কক্সবাজার জেলার পেকুয়া থানায় একজন জন নামীয় এবং অজ্ঞাতমনামা আরও ৮/১০ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন যার মামলা নং-১৯, তারিখ ৩১ ডিসেম্বর ২০২২ খ্রিঃ, ধারা-৩০২/৩৪ পেনাল কোড ১৮৬০।

র‌্যাব-৭, চট্টগ্রাম উক্ত মামলার এজাহারনামীয় একমাত্র আসামী রুমি আক্তারকে গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা ও ছায়া তদন্ত অব্যাহত রাখে। নজরধারীর এক পর্যায়ে র‌্যাব-৭, চট্টগ্রাম জানতে পারে বর্ণিত মামলার একমাত্র আসামী রুমি আক্তার চট্টগ্রাম জেলার মিরসরাই থানাধীন মিঠাছড়া এলাকায় একটি ফ্লাট বাড়িতে অবস্থান করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল গত ১১ জানুয়ারি রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী রুমি আক্তার (২৫), পিতা-মৃত মোঃ তাজু, সাং-বাজারপাড়া, থানা- পেকুয়া, জেলা-কক্সবাজারকে আটক করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী স্বীকার করে যে, দাম্পত্য কলহের জের ধরে সে তার স্বামীকে শ্বাসরোধ করে হত্যা করেছে।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com