নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
মীরসরাইয়ে র‌্যাবের উপর হামলার ঘটনায় আটক ১৩

মীরসরাইয়ে র‌্যাবের উপর হামলার ঘটনায় আটক ১৩

হাটহাজারী নিউজ ডেস্ক:

মীরসরাই উপজেলার বারইয়ারহাটে র‌্যাবের অভিযান চলাকালে ডাকাত ভেবে র‌্যাব সদস্যসহ ৩ জনকে গণপিটুনির ঘটনায় এ পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে মোট ১৩ জনকে আটক করা হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

শুক্রবার (২৭ মে) দুপুরে র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বিষয়টি নিশ্চিত করেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

তিনি বলেন, বুধবার সন্ধায় মাদক উদ্ধারে মীরসরাইয়ের বারইয়ারহাটে অভিযানে যায় র‌্যাব সদস্যরা। এসময় মাদক ব্যবসায়ীরা সাদা পোষাকে থাকা র‌্যাব সদস্যদের ডাকাত আখ্যা দিয়ে তাদেও উপর হামলা করে। এতে আমাদের দুই সদস্যসহ মোট ৩ জন আহত হয়। তাদেরমধ্য ২ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা সিএমএইচে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় এ পর্যন্ত ১৩ জনকে আটক করা হয়েছে।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, বুধবার গোপন তথ্যের ভিত্তিতে মাদক ব্যবসায়ীদের ধরতে আমাদের টিম জোরারগঞ্জ থানার ধুমঘাট এলাকার অবস্থান নেয়। মাদক ব্যবসায়ীরা সেটি টের পেয়ে আরো কয়েকটি দলে একত্রিত হয়ে বারইয়ারহাট ফুটওভার ব্রিজের নিচে দুটি কাভার্ডভ্যান দিয়ে রাস্তা বন্ধ করে ডাকাতির গুজব ছড়িয়ে র‌্যাবের উপর হামলা চালায়। এতে র‌্যাবের ২ সদস্যসহ তিনজন আহত হন।

বিজ্ঞাপন

র‌্যাব -৭ এর অধিনায়ক লে. কর্ণেল এম এ ইউসুফ বলেন, ঘটনার পর আমরা আশপাশের সিসি ক্যামরার ফুটেজ সংগ্রহ করে হামলাকারীদের শনাক্ত করেছি। পরে ১৩ জনকে আটক করেছি। আটককৃতরা হলো- আনোয়ার হোসেন (৪৫), মিনহাজুল ইসলাম ওরফে মিঠু (৩৬), শহিদুল ইসলাম আকাশ (২৫), শোয়েব উদ্দিন আবির (২৯), সাইদুল ইসলাম সুমন (৩০), নাহিদ উদ্দিন (৩৩), আবু সাঈদ (২৮), নাসির উদ্দিন (৩৮), মাঈন উদ্দিন (৩২), ইমাম হোসেন (৩৩), ফাহাদ প্রকাশ ফরহাদ (২৬)।

বিজ্ঞাপন

আটককৃতদের মধ্যে সাইদুর রহমান সাইদ আমাদের আহত সদস্য থেকে অস্ত্র ছিনিয়ে নিয়েছিল। সেটি সাইদের তথ্য মতে এস এম শাফায়েত হোসেনের কাছ থেকে উদ্ধার করেছি। ঘটনায় সম্পৃক্তদের আটকে আমাদের টিম কাজ করছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

আটককৃতরা সবাই মীরসরাই উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা এবং তারা মাদক ব্যবসায় জড়িত।
এদের আটক করার সময় ফরহাদের কাছ থেকে দুই হাজার পিস ইয়াবা, ৫২ বোতল ফেনসিডিল ও এক কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। তারা ফেনী জেলার সীমান্তবর্তী ছাগলনাইয়া ও মীরসরাই এলাকায় মদ, গাঁজা, ফেনসিডিলের ব্যবসা করে আসছিল। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com