নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
ভূমি অফিসে দালালি করতে গিয়ে আটক ২

ভূমি অফিসে দালালি করতে গিয়ে আটক ২

নিজস্ব প্রতিবেদক:

বাঁশখালী উপজেলার ভূমি অফিসে দালালি করতে আসা আবুল বশর(৪০) ও কামাল উদ্দিন(৩৫) কে আটক করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বুধবার (২৬ অক্টোবর) দুপুরে এ দুই জনকে আটক করে।

আটককৃতরা কালীপুর ইউনিয়নের কবির আহমেদ এর ছেলে আবুল বশর(৪০) ও নজির আহমেদ এর ছেলে কামাল উদ্দিন(৩৫)।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বাঁশখালী উপজেলা সহকারী ভুমি কমিশনার খোন্দকার মাহমুদুল হাসান বলেন, ভুমি অফিস দালালি করার সময় দুই জনকে আটক করা হয়। পরবর্তীতে তাদেরকে দন্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারায় জরিমানা করা হয় ও মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, হয়রানিমুক্ত ভূমি সেবা নিশ্চিতকরণের এই অভিযান অব্যাহত থাকবে। ভূমি সেবা  নামজারি, মিসকেসসহ সংক্রান্ত যে কোন সমস্যায় সরাসরি সহকারী কমিশনার (ভূমি)র সাথে যোগাযোগ করুন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com