নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
ব্যাটমিন্টন খেলা নিয়ে তর্কাতর্কি: প্রতিপক্ষের ছুরিকাঘাতে খুন ২

ব্যাটমিন্টন খেলা নিয়ে তর্কাতর্কি: প্রতিপক্ষের ছুরিকাঘাতে খুন ২

হাটহাজারী নিউজ ডেস্ক:

কক্সবাজার লারপাড়া বাস টার্মিনাল এলাকায় স্থানীয় যুবকরা মিলে ব্যাডমিন্টন খেলার এক পর্যায়ে ২ জনের মধ্যে তর্কাতর্কির ও বাক-বিতণ্ডা থেকে লাঠিসোটা ও ধারালো অস্ত্রের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন।

সোমবার (১৬ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নুরুল হুদার ছেলে সাইদুল ইসলাম (৩১) ও আব্দুল হামিদের ছেলে কায়সার হামিদ (২৮)।

আহত মুফিজ উদ্দিন (২১) একই এলাকার আব্দুস সাত্তারের ছেলে। তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত সাইদুলের ছোটভাই মনিরুল বলেন, ‘ব্যাডমিন্টন মাঠে থেকে চলে আসার পর আমি ও বড়ভাই সাইদুল ইসলামসহ কয়েকজন লারপাড়ায় ভগ্নীপতির দোকানের সামনে কথা বলছিলাম। সেসময় জয়নাল আবেদীন তার ২ ভাই আতিক হোসেন ও কামাল হোসেন এবং তাদের সহযোগী মিজানুর রহমানসহ কয়েকজন এসে সাইদুল ইসলামের সঙ্গে তর্কাতর্কি শুরু করে। এক পর্যায়ে তারা লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে আমাদের ওপর হামলা চালায়। এতে আমার বড়ভাই সাইদুল ইসলামসহ ৩ জন গুরুতর আহত হন।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মো. আশিকুর রহমান বলেন, ‘রাতে রক্তাক্ত অবস্থায় ৩ জনকে হাসপাতালে আনা হয়। হাসপাতালে আনার আগেই অতিরিক্ত রক্তক্ষরণ জনিত কারণে ২ জনের মৃত্যু হয়। অপরজন হাসপাতালে চিকিৎসাধীন।নিহত ২ জনের মরদেহ হাসপাতালের মর্গে আছে।

কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. নাজমুল হক জানান,গতরাতে লারপাড়ায় প্রতিদিনের মতো স্থানীয় যুবকরা মিলে ব্যাডমিন্টন খেলছিলেন। এক পর্যায়ে খেলায় অংশগ্রহণকারী ২ জনের মধ্যে তর্কাতর্কির ঘটনা ঘটে। কিছুক্ষণ বাক-বিতণ্ডা শেষে তারা মাঠ থেকে চলে যান। পরে ২ পক্ষ সংঘবদ্ধ হয়ে লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

এতে কয়েকজন আহত হন’ উল্লেখ করে তিনি আরও বলেন ‘আহতদের মধ্যে স্থানীয়রা ৩ জনকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে আসেন। সেসময় কর্তব্যরত চিকিৎসক ২ জনকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পর পরই জড়িতদের গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে উল্লেখ করে পুলিশ পরিদর্শক নাজমুল হক জানান, আজ মঙ্গলবার সকালে মরদেহের ময়নাতদন্ত শেষ হবে।(সংগৃহীত)

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com