নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
বোনকে পড়াতে ডেকে নিয়ে যুবককে হত্যা, ঘাতকের যাবজ্জীবন কারাদণ্ড 

বোনকে পড়াতে ডেকে নিয়ে যুবককে হত্যা, ঘাতকের যাবজ্জীবন কারাদণ্ড 

হাটহাজারী নিউজ ডেস্ক:

পিরোজপুরের নেছারাবাদে আসামি তরিকুল তার বোনকে পড়ানোর কথা বলে খালাতো ভাই আবু জাফরকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যার দায়ে তরিকুল ইসলাম (২৮) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

হাটহাজারী নিউজ

মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মুহা. মুহিদুজ্জামান এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন।

একইসঙ্গে তার ২০ হাজার টাকা জরিমানা; অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেয়া হয়েছে।

দণ্ডপ্রাপ্ত তরিকুল ইসলাম নেছারাবাদ উপজেলার উত্তর করফা গ্রামের মো. বাদশা মিয়ার ছেলে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

একই মামলার অন্য ধারায় মরদেহ গুম করার অপরাধে আসামির আরও সাত বছরের কারাদণ্ড এবং পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে, এক মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশে দেয়া হয়েছে। এ ছাড়া অভিযোগ প্রমাণিত না হওয়ায় তরিকুলের বাবা বাদশা মিয়াকে খালাস দেয়া হয়েছে।

মামলার বিবরণে জানা গেছে, ২০১৬ সালের ২৩ মে সন্ধ্যায় আসামি তরিকুল তার বোনকে পড়ানোর কথা বলে খালাতো ভাই আবু জাফরকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান। পরে অনেক রাত হলেও বাড়ি না ফেরায় পরিবারের সদস্যরা তাকে খোঁজাখুঁজি শুরু করে। ছেলের কোনো সন্ধান না পেয়ে পরের দিন ২৪ মে নেছারাবাদ থানায় সাধারণ ডায়েরি করেন আবু জাফরের বাবা। ঘটনার ৭ মাস পর জামাল, আজিজুল ও আক্তার মাছ ধরার জন্য মালেক বেপারীর একটি ডোবার পানিশূন্য করলে সেখান থেকে নিহতের মাথার খুলি ও কঙ্কাল বেরিয়ে আসে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এদিকে খবর পেয়ে পুলিশ এসে কঙ্কাল ও মাথার খুলি উদ্ধার করে ডিএনএ টেস্টের ব্যবস্থা করে। পরে রিপোর্টে কঙ্কালটি নিহত জাফরের বলে প্রমাণিত হলে পুলিশ দীর্ঘ তদন্ত শেষে তরিকুলকে অভিযুক্ত করে চার্জশিট এবং অভিযোগ প্রমাণিত না হওয়ায় তার পিতা ২ নম্বর আসামি বাদশা মিয়াকে ফাইনাল রিপোর্ট দেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

রাষ্ট্রপক্ষের পিপি খান মো. আলাউদ্দিন জানান, হত্যা ও মরদেহ গুম করার অপরাধে জেলা ও দায়রা জজ আদালত তরিকুল ইসলাম নামে একজনকে যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন।(সময়টিভি)

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com