নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
বিয়ের অনুষ্ঠানে অতিথি সেজে স্বর্ণের নেকলেস চুরি: ১২ঘন্টার মধ্যে নেকলেসসহ আটক ৩

বিয়ের অনুষ্ঠানে অতিথি সেজে স্বর্ণের নেকলেস চুরি: ১২ঘন্টার মধ্যে নেকলেসসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক:

“বিয়ের অনুষ্ঠানে অতিথি সেজে একভরি ওজনের স্বর্ণের নেকলেস চুরির মাত্র ১২ ঘন্টার মধ্যে আসামি গ্রেফতার ও চুরি হওয়া নেকলেস উদ্ধার করে পুলিশ।

বাকলিয়া থানার এসআই মোঃ আব্দুল ওয়াদুদ চৌধুরী জানান, গত ৬ মার্চ রাত অনুমান ৮টা ৩০ মিনিটের সময় হোসেন বাদশা (৪৬), পিতা মৃত নুরুল ইসলাম, সাং-বালী বাপের বাড়ি, তুলাতুলি বাই লেন, থানা-বাকলিয়া,চট্টগ্রাম স্ত্রী ও পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে তার শ্যালক নাসিরুদ্দিন এর বিবাহত্তোর অনুষ্ঠানে যান। নববধূকে উপহার প্রদাণের জন্য সংবাদদাতার স্ত্রী  এক ভরি ওজনের একটি স্বর্ণের নেকলেস ভ্যানেটি ব্যাগে নিয়ে অনুষ্ঠানে গিয়েছিলেন। অনুষ্ঠানের একপর্যায়ে বাদির স্ত্রী নববধূকে নেকলেসটি উপহার দেওয়ার জন্য ভ্যানেটি ব্যাগটি খুলতে গেলে দেখতে পান যে, ব্যাগের চেইন খোলা এবং ব্যাগের ভিতর থাকা স্বর্ণের নোকলেসটি নেই যার মূল্য অনুমান ৮৬ হাজার পাঁচশত টাকা।

পরবর্তীতে কমিউনিটি সেন্টার এর সিসি ফুটেজ পর্যালোচনা করে দেখা যায়, ৬ মার্চ  রাত অনুমান ১০টা ৩০ মিনিটের দিকে রাত ১১টা মধ্যে ২২/২৩ বছর বয়সী একজন মহিলা ১৩/১৪ বছর বয়সী একটি ছেলেসহ বাদির স্ত্রীকে অনুসরণ করে এবং সেই সময়ের মধ্যে অজ্ঞাতনামা মহিলা ও ছেলেটি বাদির স্ত্রীর ভ্যানিটি ব্যাগে থাকা নেকলেসটি নিয়ে যায়।

এ ঘটনায় বাদির অভিযোগের প্রেক্ষিতে বাকলিয়া থানায় একটি মামলা রুজু হয় এবং মামলাটি রুজুর পরপরই ‘টিম বাকলিয়া’ অফিসার ইনচার্জের দিকনির্দেশনায় অভিযান শুরু করে।

গোপন সূত্রে প্রাপ্ত তথ্য ও তথ্য-প্রযুক্তির সমন্বয় ঘটিয়ে চট্টগ্রাম ও কক্সবাজারে অভিযান পরিচালনা করে সংবাদ প্রাপ্তির মাত্র ১২ ঘন্টার মধ্যে এসআই (নিঃ)/মোঃ আব্দুল ওয়াদুদ চৌধুরী এবং এসআই (নিঃ)/ মোঃ রবিউল ইসলাম সঙ্গীয় অফিসার-ফোর্সদের সহায়তায় চট্টগ্রাম ও কক্সবাজার জেলার রামু থানা এলাকায় একটানা ১২ ঘন্টা অভিযান পরিচালনা করে ঘটনায় জড়িত ২ জন মহিলা ও আইনের সহিত সংঘাতে জড়িত একজন শিশুসহ মোট ৩ জনকে আটক করে। আটককৃতদের হেফাজত হতে চোরাই যাওয়া এক ভরি ওজনের স্বর্ণের নেকলেসটি উদ্ধার করা হয়েছে। আটককৃতদের আইনী প্রক্রিয়ানুযায়ী বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com