নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
“বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে কর্মচারীদের ভূমিকা অনস্বীকার্য”

“বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে কর্মচারীদের ভূমিকা অনস্বীকার্য”

নিজস্ব প্রতিবেদক:

কর্মচারীরা বিশ্ববিদ্যালয় প্রশাসনের একটি অংশ। বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে কর্মচারীদের ভূমিকা অনস্বীকার্য বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বুধবার (২৩ মার্চ) সকাল ১১টার দিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কর্মচারী সমিতির অভিষেক অনুষ্ঠান ও সাধারণ সভা ব্যবসায় প্রশাসন অনুষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

 

প্রসঙ্গক্রমে উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয়ের প্রাণ হচ্ছে শিক্ষার্থীরা। বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে সকলকে স্ব স্ব দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করার জন্য মাননীয় উপাচার্য আহ্বান জানান।

তিনি কর্মচারীদের যৌক্তিক দাবী-দাওয়াসমূহ বিশ্ববিদ্যালয়ের প্রচলিত নিয়মে ধাপে ধাপে পূরণের আশ্বাস প্রদান করেন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চবি উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এস এম মনিরুল হাসান এবং প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া, হিসাব নিয়ামক (ভারপ্রাপ্ত) মোঃ ফরিদুল আলম চৌধুরী এবং ডেপুটি রেজিস্ট্রার সৈয়দ মনোয়ার আলী।

চবি কর্মচারী সমিতির সভাপতি সুমন (সুমন মামুন) এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সরোয়ার হোসেনের (খোকন) সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সমিতির সাবেক সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, আবু তাহের মাস্টার ও মোহাম্মদ মশিবুর রহমান।

এছাড়াও আরও বক্তব্য রাখেন সমিতির সদস্য মোহাম্মদ ইউসুফ আলী, কামরুল হাসান ও মো. নাছির উদ্দিন এবং বাংলাদেশ ছাত্রলীগ চবি শাখার সভাপতি রেজাউল হক রুবেল।

অনুষ্ঠানে কর্মচারী সমিতির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com