নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
বায়েজিদে দেশীয় ধারালো অস্ত্রসহ কিশোর গ্যাং এর সক্রিয় ৫ সদস্য গ্রেফতার

বায়েজিদে দেশীয় ধারালো অস্ত্রসহ কিশোর গ্যাং এর সক্রিয় ৫ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাং এর সক্রিয় ৫ সদস্যকে দেশীয় ধারালো অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব-৭।

রবিবার (১৭ মার্চ) রাত ৯টা ২০ মিনিটের দিকে বিশেষ অভিযান চালিয়ে তাদের কে আটক করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, বিশেষ সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় দুষ্কৃতিকারী কিশোর গ্যাং এর সদস্যরা দেশীয় ধাড়ালো অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন আমিন কলোনী জুট মিল এলাকায় ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল গত ১৭ মার্চ রাত আনুমানিক ৯টা ২০ মিনিটের দিকে বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামি ১। মোঃ আরিফ হোসেন (৩০), পিতা-মোস্তফা কামাল, সাং-আহম্মদ নগর, থানা-শাহরাস্তি, জেলা-চাঁদপুর, ২। মোঃ সাগর (২৪), পিতা-কবির হোসেন, সাং-এনাতলী, থানা-হাজীগঞ্জ, জেলা-চাঁদপুর, ৩। মোঃ সুমন (৩০), পিতা-মোঃ ইউনুস, সাং-শিবপুর, থানা-লাখাই, জেলা-হবিগঞ্জ, ৪। মোঃ কামরুল (২৪), পিতা-মৃত মোঃ সুলতান, সাং-দক্ষিণ জৈশইপুর, থানা-ছাগলনাইয়া, জেলা-ফেনী এবং ৫। মোঃ ইয়াছিন মিয়া (১৯), পিতা-আব্দুল নবী, সাং-আমিন কলোনী, জেলা-চট্টগ্রাম’দের আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিদের দেহ তল্লাশী করে তাদের নিজ হাতে বের করে দেয়া মতে ০১টি লোহার ছুরি, ০২টি ফোল্ডিং ছুরি এবং ০১টি স্টিলের ক্ষুর উদ্ধারসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামীসহ শহরের বিভিন্ন এলাকায় রাত্রীকালীন সিএনজি, অটোরিকশাসহ বিভিন্ন ধরনের যানবাহনে চাঁদাবাজি, ছিনতাইসহ ডাকাতি করে আসছিল। জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, আসামিগণ ডাকাতির উদ্দেশ্যে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন আমিন কলোনী জুট মিল এলাকায় একত্রিত হয়েছিল।

উল্লেখ্য, গ্রেফতারকৃত কিশোর গ্যাং এর সদস্যরা চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন আমিন কলোনী জুট মিল এলাকায় স্থানীয়ভাবে রাস্তায়, বাসস্ট্যান্ডসহ বিভিন্ন গলি ও রোডে ছিনতাই, চাঁদাবাজী, নিজেদের মধ্যে মারামারি, অন্য সাধারণ কিশোরদের মারধর ও প্রাননাশের হুমকী প্রদান, দেশীয় অস্ত্রশস্ত্র প্রদর্শন এবং মাদক সেবন করে বলে জানা যায়।

এছাড়াও তারা সাধারণ মানুষসহ দৈনন্দিন চলাচলরত বিভিন্ন শ্রেণী পেশার মানুষদের দেশীয় অস্ত্রের মুখে ভীতি প্রদর্শন এর মাধ্যমে মূল্যবান জিনিসপত্র, স্বর্ণালংকার, মোবাইল ফোন, নগদ টাকা ছিনতাই করে আসছিল বলে অকপটে স্বীকার করে।

উল্লেখ্য যে, সিডিএমএস পর্যালোচনা করে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ, বায়েজিদ বোস্তামী এবং চাঁদপুর জেলার শাহরাস্তি থানায় চুরি, ডাকাতি, ছিনতাই এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সর্বমোট ৯টি মামলার তথ্য পাওয়া যায়।

গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com