নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
বাড়ির উঠানে বাবার লাশ রেখে টাকা ভাগাভাগি সন্তানদের! 

বাড়ির উঠানে বাবার লাশ রেখে টাকা ভাগাভাগি সন্তানদের! 

হাটহাজারী নিউজ ডেস্ক:

কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কেরানীর বাড়িতে মনির আহমদ নামের এক পিতার মৃত্যুর পর ছেলেমেয়েরা সময় মতো দাফন করতে না দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

বিজ্ঞাপন

শনিবার ও রবিবার (২৪ থেকে ২৫ ডিসেম্বর) সন্ধ্যা প্রায় ২৬ ঘন্টা লাশ উঠানে ফেলে রেখে বিরোধে জড়ায় তার সন্তানরা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

জানা গেছে, শনিবার সন্ধ্যায় পরপারে পাড়ি জমান সাবেক পদ্মা অয়েল গ্রুপের কর্মকর্তা। পরে তার লাশ নিয়ে এম্বুলেন্সে রাখা হয়। তার রেখে যাওয়া ৫০ লাখ টাকা নিয়ে ভাই-বোনের মধ্যে দ্বন্দ্ব থাকায় রবিবার বিকেলেও লাশ দাফনের কোনো ব্যবস্থা করা হয়নি।

বিষয়টি সমাধানে সালিশি বৈঠকও ডাকা হয়। তাতেও সমাধান না হলে ঘটনাস্থলে আসে কর্ণফুলী থানা পুলিশ।

স্থানীয়দের তথ্যমতে, মনির আহম্মদ চাকরির অবসরের সময় কোম্পানি থেকে ৫০ লাখ টাকা পাই। সে টাকা ভাগাভাগি না হওয়া পর্যন্ত লাশ দাফন করতে দিচ্ছে না তাদের সন্তানরা।

বৃদ্ধের সন্তানদের এমন কীর্তিতে হতবাক হয়ে গেছেন স্থানীয়রা। বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে।

মনির আহম্মদের বড় ছেলের অভিযোগ, তাদের বোন বেবি আক্তার তার বাবার একাউন্টের ৫০ লাখ টাকা বোন বেবি তুলে নিছে। ওই টাকার কোনো হিসাব পাচ্ছে না। তাই এলাকার সালিশকারদের বৈঠকে একটা সমাধান করতে চান।

স্থানীয় ইউপি সদস্য সাহাব উদ্দিন বলেন, মনির আহম্মদ মারা যাওয়ার পর তাদের সন্তানদের মধ্যে টাকার বিরোধ চলছিল। সেটা এখনো সমাধান হয়নি আমি ঘটনাস্হলে আছি।

বড়উঠানের ইউপি চেয়ারম্যান দিদারুল আলম দিদার বলেন, আমি এ সম্পর্কে এখনো কিছু জানি না তবে কিছুক্ষণ আগে একজন গণমাধ্যমকর্মী জানিয়েছেন একজন লোক মারা গেছে তার রেখে যাওয়া টাকার ভাগাভাগির জন্য লাশ দাফন করতে দিচ্ছে না।(সংগৃহীত)

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com