নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
ফৌজদারহাটে নবসৃষ্ট ডিসি পার্কে ফুলের চারা রোপণ করলেন শিক্ষা মন্ত্রী দীপু মনি!

ফৌজদারহাটে নবসৃষ্ট ডিসি পার্কে ফুলের চারা রোপণ করলেন শিক্ষা মন্ত্রী দীপু মনি!

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম ফৌজদারহাট – পোর্ট লিঙ্ক রোডের পার্শ্বস্থ সুবিশাল এলাকা জুড়ে গড়ে ওঠা মাদকের অন্ধকার জগতের বেঁড়াজাল ভেঙে উদ্ধার করা জায়গায় নবসৃষ্ট ডিসি পার্কে ফুলের চারা রোপণ করলেন শিক্ষা ডাঃ মন্ত্রী দীপু মনি!

মঙ্গলবার (১৩ জুন) বেলা ১২টার দিকে তিনি এ পার্কের উদ্বোধন করেন।

জেলা প্রশাসন চট্টগ্রামের হাত ধরে নতুন এক সকালের সোনালী সূর্যের আলোকরশ্মি ঠিকরে পড়তে শুরু করেছে বন্দর নগরী চট্টগ্রামে।

নগরীর সর্বস্তরের হাজারো মানুষের ঢল সে পুষ্পারতির সুবাসে বিমুগ্ধ হয়েছে সময়কে সাক্ষী রেখে। নানামুখী বিনোদনের সমারোহে সুস্বজ্জিত হয়ে ওঠার অপেক্ষায় থাকা এই অতীত বিরানভূমি আজ মাননীয় শিক্ষা মন্ত্রী মহোদয়ের পদচারণায় পেলো নতুন এক ছোঁয়া।

চট্টগ্রাম জুড়ে ২০২৩ সালে ২৩ লক্ষ বৃক্ষরোপণের লক্ষ্যমাত্রায় ১০ লক্ষ বৃক্ষরোপণ করা হবে এই নবসৃষ্ট ডিসি পার্কে। জেলা প্রশাসন চট্টগ্রামের এমন গণমুখী উদ্যোগকে শিক্ষা মন্ত্রীর ভূয়সী প্রশংসায় প্রশংসিত। অতীতের সমস্ত ঘোর অমানিশা কেটে নোনা দীঘির জলে ভেসে ওঠা নবপদ্মের অপেক্ষা সাঙ্গ করে দেখা হবে নতুন সূর্যের।

উদ্বোধন শেষে পার্কের রেজিস্ট্রারে শিক্ষামন্ত্রী লিখেন, ” জৈষ্ঠ্যের শেষ দুপুরে ডিসি পার্ক, ফৌজদারহাটে এসে খুব ভাল লাগলো। অনেক বড় একটি এলাকা অবৈধ দখলমুক্ত করে মনোরম পার্ক হিসেবে গড়ে তোলার উদ্যোগকে স্বাগত জানাই। চতুর্দিকে সবুজের সমারোহ আর তার মাঝে মাঝে পুকুরের শান্ত পানিতে প্রতিফলিত হওয়া আকাশের নীল, পর্যটকদের প্রশান্তি দেবার দারুন উপযুক্ত পরিবেশ। সবার যত্নে আরও সুন্দর মোহনীয় হয়ে উঠুক ডিসি পার্ক, ফৌজদারহাট। যে পলাশের চারাটি রোপণের সুযোগ হলো আজ তা বেড়ে উঠুক, ছায়া দিক, ফুলে ফুলে রং ছড়াক সে কামনায় ডিসি মহোদয় ও তার প্রশাসনের সকল সহকর্মীকে আন্তরিক ধন্যবাদ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com