নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
ফটিকছড়ির নারায়নহাটে ৭০ কেজি গাঁজা ও ২০০ বোতল ফেনসিডিলসহ নারী আটক 

ফটিকছড়ির নারায়নহাটে ৭০ কেজি গাঁজা ও ২০০ বোতল ফেনসিডিলসহ নারী আটক 

নিজস্ব প্রতিবেদক:

ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানাধীন নারায়নহাট এলাকার একটি বসতঘর থেকে ৭০ কেজি গাঁজা এবং ২০০ বোতল ফেন্সিডিলসহ মনি বেগম প্রকাশ ইয়াসমিন আক্তার (৪৫) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব-৭।

বুধবার (১১ জানুয়ারী) সকাল সাড়ে ১০টার দিকে তাকে আটক করা হয়।এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত ১টি প্রাইভেটকার জব্দ।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম জেলার ভুজপুর থানাধীন নারায়নহাট এলাকার একটি বসতঘরে মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে গত ১১ জানুয়ারি সকাল ১০টা ৩০ মিনিটের দিকে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামী মনি বেগম @ইয়াসমিন আক্তার (৪৫), স্বামী- শফি আলম @ সফিউল আলম, সাং-জুজখোলা, থানা- ভুজপুর, জেলা-চট্রগ্রামকে আটক করতে সক্ষম হয়।

তিনি বলেন, পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর স্বীকারোক্তি ও দেখানো মতে বসতঘরের সামনে থাকা একটি প্রাইভেটকারের ব্যাকঢালার ভিতর হতে ২০০ বোতল ফেনসিডিল এবং বসতঘরের স্টোর রুম হতে ৫টি বস্তায় মোট ৭০ কেজি গাঁজা উদ্ধারপূর্বক আসামীদেরকে গ্রেফতার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

তিনি বলেন, গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে এবং অন্যান্য মাদক ব্যবসায়ীরা পরস্পর যোগসাজসে ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে গাঁজা ও ফেনসিডিল সংগ্রহ করে পরবর্তীতে ভুজপুর ও চট্টগ্রামসহ পার্শ্ববর্তী এলাকার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে এবং মাদকদ্রব্য পরিবহনের কাজে জব্দকৃত প্রাইভেটকারটি ব্যবহার করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১২ লক্ষ ৫০ হাজার টাকা।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com