নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
ফটিকছড়ি বিবিরহাট-নাজিরহাট বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান

ফটিকছড়ি বিবিরহাট-নাজিরহাট বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান

নিজস্ব প্রতিবেদকঃ
আসন্ন ঈদকে সামনে রেখে ফটিকছড়ি উপজেলার বিবিরহাট ও নাজিরহাট বাজারের ঈদের কেনাকাটা আনন্দঘনপূর্ণ ও মার্কেট সংশ্লিষ্ট রাস্তায় যানজট দূরীকরণে উপজেলা প্রশাসন কর্তৃক ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

শুত্রুবার  ( ২৯ এপ্রিল)  ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস.এম. আলমগীর। অভিযান পরিচালনায় সহয়তা করেন ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ ইবনে আনোয়ার।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

 

ম্যাজিস্ট্রেট জানান, বাজার সংশ্লিষ্ট রাস্তায় যত্রতত্র মোটর সাইকেল, রিক্সা, অটোসহ বিভিন্ন যানবহন পার্কিং করায় তীব্র যানজট হয়। এছাড়া ব্যবসায়ীরা নিজেদের স্থান ছেড়ে রাস্তা দখল করে সহজ চলাচলে ব্যাঘাত ঘটিয়ে থাকে। অভিযানে বিভিন্ন ব্যবসায়ীদের সতর্ক করা হয় এবং বাজার কমিটির সদস্যদের সঠিকভাবে বাজার পরিচালনার জন্য নির্দেশনা দেওয়া হয়। জনস্বার্থে এ সকল অভিযান অব্যাহত থাকবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com