নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
প্রকাশ্যে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা: ৫ খুনিকে ধরলেন র্যাব 

প্রকাশ্যে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা: ৫ খুনিকে ধরলেন র্যাব 

নিজস্ব প্রতিবেদক:

নেত্রকোনায় প্রকাশ্যে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এরশাদ মিয়াকে হত্যার এজাহারনামীয় প্রধান ৫ জন খুনি  আসামীকে মুন্সিগঞ্জ ও ঢাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

গত বৃহস্পতিবার (৫ জানুয়ারী) রাত ৮টার দিকে তাদের কে আটক করা হয়।

র্যাব ৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, নিহত ভিকটিম এরশাদ মিয়ার সাথে গ্রেফতারকৃত আসামীদের দীর্ঘদিন যাবৎ জমি সংক্রান্ত বিরোধ ও মামলা চলছিল। গত ২৬ মে রাত আনুমানিক সাড়ে  ৯টার দিকে এরশাদ মিয়া আদালত থেকে ফিরে বসতবাড়ির উঠানে বেঞ্চে বসে বিশ্রাম করছিলেন। এ সময় পূর্ব শত্রুতার জের ধরে আসামীরা দেশীয় তৈরী রামদা, কিরিচ, শাবল, কুড়াল ও লোহার রড নিয়ে সজ্জিত হয়ে ভিকটিমকে হত্যার উদ্দেশ্যে মারধর শুরু করে।

মারধরের একপর্যায়ে আসামীরা কিরিচ দ্বারা এরশাদের মাথা লক্ষ্য করে কোপ মারিলে উক্ত কোপ এরশাদের বাম হাত দিয়ে ঠেকালে তার বাম হাত প্রায় বিচ্ছিন্ন হয়ে যায় এবং মাথায়, পিঠে, ঘাড়ে এবং পায়ে রামদা, লোহার রড ও শাবল ইত্যাদি দেশীয় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে গুরুতর জখম করে চলে যায়।

পরবর্তীতে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন ভিকটিমকে উদ্ধার করে নেত্রকোনা জেলার মদন উপজেলা হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ ঘটনায় ভিকটিমের স্ত্রী বাদী হয়ে নেত্রকোনা জেলার আটপাড়া থানায় ১৯ জন নামীয় এবং অজ্ঞাতমনামা আরও ৪/৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন যার মামলা নং-২০/১০৯, তারিখ-২৯ মে ২০২২ খ্রিঃ, ধারা-১৪৩/৪৪৭/৩২০/৩২৪/৩২৬/৩০২/৩০৭/ ১১৪/৩৪ পেনাল কোড ১৮৬০।

বর্ণিত মামলাটি রুজু হওয়ার পর থেকে উক্ত মামলার এজাহারনামীয় আসামীরা আইন শৃংখলা বাহিনীর নিকট হতে গ্রেফতার এড়াতে এলাকা ছেড়ে আত্মগোপনে চলে যায়। র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে উক্ত হত্যা মামলার এজাহারনামীয় প্রধান ০৩ আসামী মুন্সীগঞ্জ জেলার মুন্সীগঞ্জ সদর থানাধীন পশ্চিম মুক্তারপুর এলাকায় অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল গত ০৫ মে আনুমানিক ১৯৩০ ঘটিকায় বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ০১। আঃ মোমেন @সবুজ মিয়া(৬৫), পিতা-মৃত সেকান্দার আলী, সাং-হাতিয়া, থানা- আটপাড়া, জেলা-নেত্রকোনা, ০২। মোঃ রুমান মিয়া(২৪), পিতা-আঃ মোমেন @সবুজ মিয়া, সাং-হাতিয়া, থানা-আটপাড়া, জেলা-নেত্রকোনা, ০৩। মোঃ আরমান মিয়া (১৮), পিতা-আঃ মোমেন @সবুজ মিয়া, সাং-হাতিয়া, থানা- আটপাড়া, জেলা-নেত্রকোনাগণকে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে আটককৃত আসামীদের দেয়া তথ্য মতে ৫ জানুয়ারী আনুমানিক রাত ৮টার দিকে ঢাকা মহানগরীর দক্ষিণখান এলাকা হতে উক্ত হত্যা মামলার আসামী ১। আবুল কাশেম (৫৫), পিতা-মৃত সেকান্দার আলী, সাং-হাতিয়া, থানা-আটপাড়া, জেলা-নেত্রকোনা এবং ২। শফিকুল ইসলাম (৩৭), পিতা-মৃত সেকান্দার আলী, সাং-হাতিয়া, থানা-আটপাড়া, জেলা-নেত্রকোনাদ্বয়কে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা স্বীকার করে, তার উক্ত হত্যাকান্ডের সাথে জড়িত এবং এজাহারনামীয় আসামী।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com