নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
পথচারীদের নারী দিয়ে ফাঁদে ফেলে জিম্মি করে মারধর: হাতিয়ে নেন টাকা ও মোবাইল, নারীসহ আটক ৩!

পথচারীদের নারী দিয়ে ফাঁদে ফেলে জিম্মি করে মারধর: হাতিয়ে নেন টাকা ও মোবাইল, নারীসহ আটক ৩!

নিজস্ব প্রতিবেদক:

বন্দর থানার অভিযানে পথচারী লোকজনকে নারী দিয়ে  বিভিন্ন ফাঁদে ফেলে জিম্মি করে মারধর। এরপর মোবাইলসহ বিভিন্ন মূল্যবান জিনিসপত্র হাতিয়ে নিয়ে তা ফিরিয়ে দেওয়ার কথা বলে পুনরায় অর্থ দাবিচক্রের মূলহোতা ও নারীসহ ৩ জনকে আটক করে পুলিশ।

গত বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বিশেষ অভিযান চালিয়ে তাদের কে আটক করা হয়।

বন্দর বিভাগের উপ-পুলিশ কমিশনার শাকিলা সোলতানা বলেন, বন্দর থানাধীন ধুমপাড়া সাগরপাড় এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ ফুল মিয়া, মোঃ হাসান শেখ এবং হামিদা আক্তার প্রঃ রুনাকে আটক করেন।

মামলার বাদি ভ্যান গাড়িযোগে কসমেটিক্স বিক্রি করে জীবিকা নির্বাহ করেন। তিনি ২৭ এপ্রিল বিকাল অনুমান ৫টার দিকে কলসিদিঘি রোডে কাজি অফিসের পাশে থাকা একটি দোকানে কসমেটিক্স মালামাল ক্রয় করার জন্য যান। দোকানটি বন্ধ পাওয়ায় দোকানের সামনে দাঁড়ালে একজন মহিলা এসে বাদিকে বলে সেও কসমেটিক্স এর ব্যবসা করে, সামনে আরো একটি কসমেটিক্সের দোকান আছে বলে বাদিকে তার সাথে যাওয়ার জন্য বললে বাদি তার সাথে যায়। তারপর একই তারিখ বিকাল অনুমান ৫টা ১৫ মিনিটের সময় একটি গলির ভিতরে নিয়ে মোবাইলে অজ্ঞাতানামা কারো সাথে কথা বলে দ্রুত সেখানে যেতে বলে।

তাৎক্ষণিকভাবে উক্ত স্থানে মোঃ ফুল মিয়া ও মোঃ হাসান শেখ গিয়ে রুমের সিটকানি ভিতর থেকে লাগিয়ে দিয়ে হাতে থাকা ছুরি ও খুর দেখিয়ে ভিকটিমকে ভয়ভীতি প্রদান করতঃ চড়-থাপ্পড় দিয়ে সাথে থাকা নগদ ২,৫০০/-টাকা, ব্যবহৃত রেডমি-১১ মোবাইল সেট ও হাতে থাকা ব্রেসলেট জোরপূর্বক ছিনিয়ে নেয়।

বাদির নিকট থেকে উপর্যুক্ত মালামাল নেওয়ার পরও আরো ২০,০০০/- টাকা দাবি করে এবং বলে ২০,০০০/- টাকা দিলে তার নিকট থেকে নেওয়া মোবাইল ফেরত দিবে। অভিযুক্তগণের দাবিকৃত টাকা নিয়ে ০১ ঘণ্টার মধ্যে তাদের কাছে একা যেতে বলে বাদিকে মাগরিবের নামাজের পরে অর্থাৎ সন্ধ্যা অনুমান ৬টা ৩০ মিনিটের দিকে ধাক্কা দিয়ে রুম হতে বের করে দেয়।

পরবর্তীতে বাদি রিক্সা নিয়ে তার বর্তমান ঠিকানার বাসায় চলে যায়। পথিমধ্যে পতেঙ্গা থানার বাদির এক পরিচিত পুলিশের সাথে দেখা হয় এবং তাকে ঘটনার বিষয়ে অবহিত করলে তিনি বাদির কাছ থেকে ঘটনা শুনে বন্দর থানায় সংবাদ দিলে বন্দর থানার টহলরত পুলিশ ঘটনাস্থল এলাকায় অভিযান পরিচালনা করে ঘটনাস্থলের পাশ্ববর্তী বন্দর থানাধীন ধুমপাড়া সাগরপাড়, কমিশনার গলিস্থ শামীম স্টোর নামক দোকানের সামনে রাস্তার উপর থেকে বাদির শনাক্তমতে তাদেরকে গ্রেফতার করেন।

তাদের হেফাজত থেকে (ক) ০১টি টিপ ছোরা, (খ) ০১টি রেডমি-১১ মোবাইল সেট, (গ) ০১টি ব্রেসলেট (ঘ) ০১ (এক) টি খুর ও (ঙ) নগদ ২,৫০০/-(দুই হাজার পাঁচ শত) টাকা উদ্ধার করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com