নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
নারীকে দিয়ে ব্ল্যাকমেইল করে ফাঁকা বাসায় ডেকে নিয়ে মুক্তিপন আদায় চক্রেরর নারীসহ আটক ৩

নারীকে দিয়ে ব্ল্যাকমেইল করে ফাঁকা বাসায় ডেকে নিয়ে মুক্তিপন আদায় চক্রেরর নারীসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক:

নগরীতে নারীকে দিয়ে ব্ল্যাকমেইল করে ফাঁকা বাসায় ডেকে নিয়ে মারধর শেষে মুক্তিপন আদায় চক্ররের নারীসহ ৩ সদস্য কে আটক করে পুলিশ।

গত শুক্রবার (১৭ নভেম্বর) বিশেষ অভিযান চালিয়ে তাদের কে আটক করা হয়।

ডিবি(বন্দর ও পশ্চিম) বিভাগের উপ পুলিশ কমিশনার মোহাম্মদ আলী হোসেন বলেন, নারী দিয়ে ব্ল্যাকমেইল করে টাকা আদায় চক্রের তিন জনকে আটক করেছে। এই সিন্ডিকেটের সদস্যরা বিভিন্ন এলাকায় ঘুরে ব্যবসায়ীদের দোকানে লেখা নাম্বার, বিভিন্ন ব্যবসায়ীদের নাম্বার সংগ্রহ করে সিন্ডিকেটের নারী সদস্য শারমিনকে দেয়। শারমিন সেই নাম্বারে কল দিয়ে ভাব জমায়। জামাই অনেকদিন বিদেশে থাকে বলে এক পর্যায়ে বাসায় ডেকে নেয় টার্গেট ব্যবসায়ীকে। এরপর বাসায় অসামাজিক কাজের আগে বা পরে পূর্ব থেকে ওৎ পেতে থাকা ৩/৪ জন সিন্ডিকেট সদস্য ঘরে ঢুকে টার্গেটকে আটক করে মারধর করে এবং ভিডিও ধারন করে এবং তা ফেইসবুকে পোস্ট দিবে, ভাইরাল করবে বলে লাখ টাকা বিভিন্ন বিকাশ ও নগদে নিয়ে ভিকটিমকে ছেড়ে দেয়। ভিকটিম পুলিশের নিকট গেলে ভিডিও ফেসবুকে ছেড়ে দিবে বলে হুমকি দেয়। এই সিন্ডিকেটের গ্রুপ লিডার ১) আবু জাফর প্রকাশ জুয়েল ও ২) নাছির প্রকাশ ডিবি নাছির । ঘটনার শিকার একজন ভিকটিম ডিবি (বন্দর-পশ্চিম) অফিসে অভিযোগ জানালে মাঠে নামে ডিবি। ডিবি বন্দর পশ্চিমের স্পেশাল টিম তাদের প্রযুক্তির সহায়তায় বিভিন্ন এলাকা হতে মুল হোতা সহ ৩ জনকে গ্রেফতার করা হয় । গ্রেফতারকৃত আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকি সহযোগী আসামীদের গ্রেফতারে বিষয়ে অভিযান চলমান রয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com