নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
নগরীতে চোরাইকৃত ১২ ভরি স্বর্ণালংকার নিয়ে গৃহকর্মীসহ আটক ২ 

নগরীতে চোরাইকৃত ১২ ভরি স্বর্ণালংকার নিয়ে গৃহকর্মীসহ আটক ২ 

নিজস্ব প্রতিবেদক:

নগরীর সদরঘাট থানাধীন আইস ফ্যাক্টরি রোডস্থ বাসা থেকে চোরাইকৃত ১২ ভরি স্বর্ণালংকার নিয়ে গৃহকর্মীসহ ২ জনকে সীতাকুণ্ডে আটক করে পুলিশ।

রবিবার (৩ সেপ্টেম্বর) বিশেষ অভিযান চালিয়ে দুইজনকে আটক করা হয়।

সদরঘাট থানার ওসি বলেন, গত ৩১ আগস্ট বিকাল ৩টা ৩০ মিনিটের সময় বাদি তার ছেলে মেয়েদের নিয়ে তার রুমের দরজা তালাবদ্ধ করে হাঁটতে যান। ঐ সময় কাজের মেয়ে শারমিন কলি ও বাদির অসুস্থ শাশুড়ি বাসায় ছিলেন। বাদি তার ছেলে মেয়েদের নিয়ে হাঁটাহাটি করে একই তারিখ বিকাল ৫টা ৩০ মিনিটের সময় সদরঘাট থানাধীন আইস ফ্যাক্টরি রোডস্থ বাসায় এসে বিবাদিকে না পেয়ে তার ব্যবহৃত মোবাইল ফোনে কল করে যোগাযোগের চেষ্টা করেন।

পরে বাদি তালা খুলে রুমে প্রবেশ করে দেখেন যে, তার রুমে থাকা কাঠের আলমারি খোলা। আলমারিতে থাকা মালামালগুলো এলোমেলো অবস্থায় ছড়ানো ছিটানো দেখে জিনিসপত্র খোঁজাখুঁজি করে দেখেন যে, আলমারিতে রক্ষিত সর্বমোট ২১.৫ ভরি স্বর্ণলংকার নেই। বিবাদি শারমিন আক্তার কলি বাদির বাসায় কেউ না থাকার সুযোগকে কাজে লাগিয়ে কৌশলে আলমারি খুলে সেখানে রক্ষিত বর্ণিত স্বর্ণালংকার চুরি করে নিয়ে গেছে মর্মে থানায় এজাহার দায়ের করলে সিএমপি সদরঘাট থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়।

মামলার প্রেক্ষিতে সিএমপি সদরঘাট থানার একটি আভিযানিক দল ৩ সেপ্টেম্বর চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানা এলাকায় অভিযান পরিচালনা করে চুরি-যাওয়া ১২ ভরি ৯ আনা ০১ রতি স্বর্ণালংকারসহ শারমিন আক্তার কলি ও মোঃ মনির উদ্দিনকে আটক করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com