নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
দোকানের ক্যাশ- বাক্সের তালা ভেঙ্গে নগদ ১ লাখ ৭৩ হাজার টাকা চুরি: টাকাসহ গ্রেফতার ১

দোকানের ক্যাশ- বাক্সের তালা ভেঙ্গে নগদ ১ লাখ ৭৩ হাজার টাকা চুরি: টাকাসহ গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক: কোতোয়ালী থানাধীন ১০৩ আব্দরকিল্লা শাহী জামে মসজিদ মার্কেট ২য় তলার দক্ষিণ পাশে চৌধুরী লাইব্রেরী থেকে অজ্ঞাতনামা চোর বা চোরেরা সঙ্গোপনে দোকানের ক্যাশ- বাক্সের তালা ভেঙ্গে নগদ ১ লাখ ৭৩ হাজার টাকা চুরির ঘটনায় টাকাসহ মোঃ কাউছার হোসেন নামে এক চোরকে গ্রেফতার করে পুলিশ।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারী) বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

কোতোয়ালী থানার এসআই রবিউল হক বলেন, গত ৩১ জানুয়ারী রাত অনুমান ৭টা ৫ মিনিট থেকে রাত অনুমান ৭টা ১০ মিনিটের মধ্যেবর্তী সময়ে কোতোয়ালী থানাধীন ১০৩ আব্দরকিল্লা শাহী জামে মসজিদ মার্কেট ২য় তলা, দক্ষিণ পাশ চৌধুরী লাইব্রেরী নামক দোকানের ভিতর অজ্ঞাতনামা চোর বা চোরেরা সঙ্গোপনে দোকানগৃহে প্রবেশ করে দোকানের ক্যাশ- বাক্সের তালা ভেঙ্গে নগদ ১ লাখ ৭৩ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। ঘটনায় বিষয়ে সিএমপি কোতোয়ালী থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়।

তিনি আরও বলেন, মামলার প্রেক্ষিতে খাতুনগঞ্জ নবী সুপার মার্কেটে অভিযান পরিচালনা করে মোঃ কাউছার হোসেন প্রঃ কাউছারকে আটক করেন। এসময় তার নিজ হাতে বের করে দেওয়া মতে বাদির চুরি-যাওয়া নগদ ১ লাখ ৭৩ হাজার টাকা উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com