নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
ডিবি পুলিশের জালে অবৈধ পাসপোর্ট তৈরি চক্রে রোহিঙ্গা নাগরিকসহ গ্রেফতার ৬

ডিবি পুলিশের জালে অবৈধ পাসপোর্ট তৈরি চক্রে রোহিঙ্গা নাগরিকসহ গ্রেফতার ৬

নিজস্ব প্রতিবেদক:

মহানগর গোয়েন্দা পুলিশের জালে অবৈধ পাসপোর্ট তৈরি চক্রের ৪ জন ও ২ জন রোহিঙ্গা নাগরিকসহ সর্বমোট ৬ জন গ্রেফতার এবং রোহিঙ্গাদের নামে ইস্যুকৃত ৫টি বাংলাদেশী পাসপোর্টসহ ১টি জাতীয় পরিচয়পত্র জব্দ।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারী) বিশেষ অভিযান চালিয়ে তাদের কে আটক করা হয়।

মহানগর গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার নিহাদ আদনান তাইয়ান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর খুলশী থানাধীন গরীব উল্লাহ শাহ মাজার শ্যামলী এন আর ট্রাভেলস এর সামনে থেকে মোঃ পারভেজকে রোহিঙ্গা নাগরিক মোঃ জাবের ও রজি আলমসহ হেফাজতে নেয়া হয়।

পরে হেফাজতকৃত পারভেজকে জিজ্ঞাসাবাদে তাদের সহযোগী অপর সদস্য মোঃ তাসলিম, মোঃ ইসমাইল ও মোঃ ফারুককে চট্টগ্রাম মহানগর এলাকায় অভিযান পরিচালনা করে আটক করা হয় এবং তাদের কাছ থেকে ৫ টি রোহিঙ্গা পাসপোর্ট ও ১টি জাতীয় পরিচয়পত্র জব্দ করা হয়।

তিনি বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ তাদের অন্যান্য সদস্যদের সহায়তায় রোহিঙ্গাদের বাংলাদেশী পাসপোর্ট/ জাতীয় পরিচয়পত্র তৈরি করে মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে প্রেরণ করে। প্রতিটি পাসপোর্ট তৈরিতে ১ লক্ষ টাকা এবং মধ্যপ্রাচ্যে প্রেরণের জন্য ৩/৪ লক্ষ টাকা নিয়ে থাকে।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদে তারা জানায় যে, তারা চট্টগ্রাম ও কক্সবাজার এর বিভিন্ন এলাকা হতে তাদের নিজস্ব লোকের মাধ্যমে রোহিঙ্গা নাগরিকদের সংগ্রহ করে টাকার বিনিময়ে বাংলাদেশ থেকে মধ্যপ্রাচ্যে প্রেরণ করে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com