নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
ডাকাতির প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্র ও কার্তুজসহ গ্রেফতার ৩ ডাকাত!

ডাকাতির প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্র ও কার্তুজসহ গ্রেফতার ৩ ডাকাত!

নিজস্ব প্রতিবেদক:

বাকলিয়া থানাধীন এক্সেস রোড এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্র ও কার্তুজসহ ৩ ডাকাত গ্রেফতার করে পুলিশ।

বৃহস্পতিবার (৩০ মার্চ) ভোর রাত ৩টা ১৫ মিনিটের দিকে বিশেষ অভিযান চালিয়ে তাদের কে আটক করা হয়।

 

উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম (বার) বলেন, বাকলিয়া থানা এলাকায় মাদক ও ছিনতাই প্রতিরোধের ডিউটি পরিচালনা করাকালে ৩০ মার্চ ভোর রাত ৩টা ১৫ মিনিটের দিকে এলাকায় সাঁড়াশি অভিযান পরিচালনা করে ১। মোঃ কাউসার হোসেন (২৬), ২। মোঃ নয়ন হোসেন হৃদয় (২৭) ও ৩। মোঃ মনির (২১)’কে ঘটনাস্থল থেকে গ্রেফতার করে।

গ্রেফতার কালে তাদের হেফাজত থেকে ১টি দেশীয় তৈরি একনলা বন্দুক ও ২টি কার্তুজ, ১টি স্টিলের টিপ ছোরা, ১টি প্লাস্টিকের হাতলযুক্ত চাইনিজ কুড়ালসহ ১টি প্লাস্টিকের বাজারের ব্যাগ উদ্ধার করে আইনানুগভাবে জব্দ করা হয়।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে তারা নিজেদের উল্লিখিত নাম-ঠিকানা প্রকাশ করে এবং তাদের সাথে থাকা পালিয়ে যাওয়া অজ্ঞাতনামা ৫/৬ জন আসামিদের সাথে ঘটনাস্থলসহ রসুলবাগ আবাসিক এলাকায় ডাকাতির প্রস্তুতি গ্রহণের উদ্দেশ্যে সমবেত হয়েছিলো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়।

উল্লেখ্য যে, গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে সিএমপির বিভিন্ন থানায় ১৮ টি মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে বাকলিয়া থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com