নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
চাচির ছুরির কোপে জখম ৫ শিশু!

চাচির ছুরির কোপে জখম ৫ শিশু!

হাটহাজারী নিউজ ডেস্ক:                                  নোয়াখালীর সুবর্ণচর উপজেলার ২নং চরবাটা ইউনিয়নের সালাহ উদ্দিন কেরানির বাড়িতে সম্পত্তি নিয়ে বিরোধের জেরে পাঁচ শিশুকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে সাবেক সংরক্ষিত এক নারী সদস্যের বিরুদ্ধে।

বিজ্ঞাপন

শুক্রবার (১৬ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে।

আহত শিশুরা বর্তমানে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।অভিযুক্ত ওই নারী আহত পাঁচ শিশুর চাচি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

আহত শিশুরা হলো—২ নম্বর চরবাটা ইউনিয়নের পশ্চিম চরবাটা গ্রামের আশরাফুল ইসলামের ছেলে সাঈদ বিন আশরাফ (১০), সাদ বিন আশরাফ (৫), ফজলে এলাহী রনির মেয়ে লুবাবা খানম জেমি (৭), জহিরুল ইসলামের মেয়ে জেবিন (৯) জাহিন (৫। তারা সবাই সম্পর্কে চাচাতো ভাই–বোন।

আহত শিশুদের চাচা ফজলে এলাহী রনি অভিযোগ করে বলেন, আমরা দশ ভাই, কোনো বোন নেই। রুপা আমার মেজো ভাই রিপনের স্ত্রী। আমার বাবা হজে যাওয়ার জন্য বাড়ি বিক্রি করে দেয়। বিক্রি করার পর আমার বাবা রূপাকে বাড়ি থেকে বের হয়ে যেতে বলেন। কিন্তু রূপা জোরপূর্বক বসবাস করে আসছে। এ নিয়ে দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ ও ঝগড়া বিবাদ চলে আসছে। কিছুদিন আগে রূপা দাবি করেন, তিনি আমার বাবার কাছ থেকে জমি কিনেছেন। এ নিয়ে একাধিকবার ঝগড়া হয়। সে বহুদিন আমাদেরকে গুম, খুন করার হুমকি ধামকি দিয়ে আসছে।

হাটহাজারী নিউজ

রনি আরও বলেন, শুক্রবার বিকেলে বাড়িতে শিশুরা খেলাধুলা করার সময় মেজো ভাবি রুপা তাদেরকে কৌশলে চকলেট খাওয়ার লোভ দেখিয়ে তাঁর ঘরে ডেকে নেয়। তারপর দরজা বন্ধ করে ধারালো ছুরি দিয়ে পাঁচ শিশুকে কুপিয়ে রক্তাক্ত করে হত্যার চেষ্টা করে। পরে আহত শিশুদের চিৎকারে আশপাশের লোকজন এসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠায়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

অভিযুক্ত মমতা বেগম রুপা (৪০) উপজেলার ২ নম্বর চরবাটা ইউনিয়নের সাবেক সংরক্ষিত নারী সদস্য। তিনি পশ্চিম চরবাটা গ্রামের সালাহ উদ্দিন কেরানি বাড়ির নজরুল ইসলাম রিপনের স্ত্রী।

বিজ্ঞাপন

চরজব্বার থানার ওসি দেব প্রিয় দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। পারিবারিক সম্পত্তির বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জেনেছি। ওই সময় অভিযুক্ত নারী নিজেও তার ছুরির আঘাতে রক্তাক্ত জখম হয়।(সংগৃহীত)

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com