নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
চাকরির সুবাধে পরিচয় হওয়ার পরে স্বাক্ষাতের কথা বলে ডেকে নিয়ে অপহরণ: ফটিকছড়িতে ধরা ঘাতক বন্ধু!

চাকরির সুবাধে পরিচয় হওয়ার পরে স্বাক্ষাতের কথা বলে ডেকে নিয়ে অপহরণ: ফটিকছড়িতে ধরা ঘাতক বন্ধু!

নিজস্ব প্রতিবেদক:

চাকরির সুবাধে পরিচয় হওয়ার পরে স্বাক্ষাতের কথা বলে ডেকে নিয়ে অপহরণ করে মুক্তিপণ দাবি করতে গিয়ে  ফটিকছড়ির ভুজপুর থেকে অপহৃত যুবকসহ অপহরণকারীকে ধরলেন র্যাব।

সোমবার (১ মে) ভোর সাড়ে ৪টার দিকে তাকে আটক করা হয়।

র্যাব ৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, চট্টগ্রামের কর্ণফুলির এক যুবককে অপহরন পূর্বক নির্যাতন করে মুক্তিপন আদায় চক্রের মূলহোতাকে ভুজপুর থানাধীন ভারতীয় সীমান্তবর্তী এলাকা হতে আটকসহ অপহৃত ভিকটিমকে র‌্যাব-৭, চট্টগ্রাম কর্তৃক উদ্ধার।

 

অপহৃত ভিকটিম চট্টগ্রামের জোরারগঞ্জ থানাধীন অর্থনৈতিক অঞ্চল মডার্ন সিনটেক প্রতিষ্ঠানে চাকুরী করতেন। সেখানে চাকুরী করার সুবাধে আসামী মোঃ মামুন এবং মোঃ জসিম এর সাথে তার পরিচয় হয়। গত ২৮ এপ্রিল বেলা আনুমানিক ১২টার দিকে আসামী মোঃ জসিম তাকে ফোন করে করেরহাট এলাকায় যাওয়ার জন্য বলে। জসিম ভিকটিমের পূর্ব পরিচিত হওয়ায় ভিকটিম তার সাথে দেখা করার জন্য রওনা দেয়। ভিকটিম করেরহাট এলাকায় পৌছালে সেখানে অপেক্ষমান একটি সিএনজি ড্রাইভার তাকে সিএনজিতে করে চট্টগ্রামের ভুজপুর থানাধীন কৈলারছড়া এলাকায় জসিমের বাসায় নিয়ে যায়। সেখানে অপেক্ষমান আসামী আল মামুন এবং অজ্ঞাত ৪-৫ জন সহযোগী ভিকটিমকে অপহরণ করে ভুজপুর থানাধীন ভারতীয় সীমান্তবর্তী একটি অজ্ঞাত এলাকায় নিয়ে যায় এবং শারীরিক নির্যাতন করে।

পরবর্তীতে অপহরণকারীরা ভিকটিমের পরিবারের কাছে ১ লাখ টাকা মুক্তিপণ দাবী করে এবং টাকা না দিলে ভিকটিমকে মেরে ফেলার হুমকি দেয়। এছাড়া অপহরণকারীরা ভিকটিমকে শারীরিকভাবে নির্যাতন করে তার পরিবারের লোকদেরকে মোবাইলের মাধ্যমে শুনাত। ভিকটিমের পরিবার অপহৃত ভিকটিমকে উদ্ধার এবং অপহরণকারীদের গ্রেফতারের জন্য র‌্যাব-৭, চট্টগ্রামের নিকট অভিযোগ দায়ের করেন।

র‌্যাব-৭, চট্টগ্রাম বর্ণিত অপহরণের বিষয়টি গুরুত্বের সাথে আমলে নিয়ে অপহৃত ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা নজরধারী ও ছায়াতদন্ত অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় গত ০১ মে ভোর ৪টা ৩০ মিনিটের দিকে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার ভুজপুর থানাধীন রহমতপুর এলাকায় অভিযান পরিচালনা করে অপহৃত ভিকটিমকে উদ্ধার এবং উক্ত অপহরণ চক্রের মূলহোতা আসামী মোঃ মামুন (৩৭), পিতা- আব্দুল ছোবহান, সাং- করেরহাট, থানা- মীরসরাই, জেলা- চট্টগ্রামকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী স্বীকার করে সে ভিকটিমকে ভ‚জপুর এলাকার রাবার বাগানে আটক করে তার পরিবারের লোকদের নিকট বিভিন্ন প্রকার ভয়ভীতি ও মেরে ফেলার হুমকি দিয়ে ১ লক্ষ টাকা মুক্তিপণ দাবী করেছিল।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com