নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
চবির অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যুতে চবি উপাচার্যের শোক প্রকাশ

চবির অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যুতে চবি উপাচার্যের শোক প্রকাশ

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অবসরপ্রাপ্ত প্রফেসর ড. আসমা সিরাজুদ্দীন-এর মৃত্যুতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার ও মাননীয় উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

উপাচার্য ও উপ-উপাচার্য মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেন।

প্রথিতযশা এ শিক্ষাবিদের মৃত্যুশোক যাতে তাঁর পরিবার-পরিজন কাটিয়ে ওঠতে সক্ষম হন তার জন্য উপাচার্য ও উপ-উপাচার্য পরম করুণাময় সৃষ্টিকর্তার দরবারে প্রার্থনা করেছেন।

উল্লেখ্য যে, মরহুম প্রফেসর ড. আসমা সিরাজুদ্দীন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য বর্তমান চবি প্রফেসর ইমেরিটাস, একুশে পদকপ্রাপ্ত ও জাতীয় অধ্যাপক, প্রখ্যাত ইতিহাসবিদ প্রফেসর ড. আলমগীর মোহাম্মদ সিরাজুদ্দীন এর সহধর্মিণী।

উপাচার্য ও উপ-উপাচার্য এক শোকবাণীতে বলেন, প্রফেসর ড. আসমা সিরাজুদ্দীন ছিলেন অত্যন্ত মেধাবী, অমায়িক, ভদ্র, মার্জিত, সদা হাস্যোজ্জ্বল নিভৃতচারী একজন আদর্শ শিক্ষক। তিনি ছিলেন আলোকিত মানুষ গড়ার কারিগর। শিক্ষকতা জীবনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রমে তিনি যে অবদান রেখে গেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ তা চিরদিন কৃতজ্ঞচিত্তে স্মরণ রাখবে। এ খ্যাতিমান ইতিহাসবিদের মৃত্যুতে দেশের শিক্ষাক্ষেত্রে যে অপূরণীয় ক্ষতি হয়েছে তা সহজে পূরণ হবার নয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com