নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের  সম্মেলন আগামীকাল হাটহাজারীতে

চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের  সম্মেলন আগামীকাল হাটহাজারীতে

নিজস্ব প্রতিবেদক:

আগামীকাল রবিবার চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে হাটহাজারী পার্বতী স্কুল মাঠে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এদিকে চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সম্মেলন নিয়ে গত কয়েক দিনে ডিজিটাল ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ডে ছেয়ে গেছে হাটহাজারীসহ বিভিন্ন এলাকা। সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কমিটির অন্যান্য পদপ্রত্যাশীরা এসব প্রচারপত্রে নিজেদের অবস্থান জানান দিচ্ছেন। সম্মেলন নিয়ে কর্মী-সমর্থকদের মধ্যে বিপুল উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এর আগে গত ২৪ মে মঙ্গলবার বিকালে যুবলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম এবং সাংগঠনিক সম্পাদক মো. সাইফুর রহমান সোহাগসহ কেন্দ্রীয় ও জেলা যুবলীগের নেতারা হাটহাজারী পার্বতী স্কুল মাঠ পরিদর্শন করছেন।

বিজ্ঞাপন

এ সম্মেলনকে সফল করার লক্ষে মিজানুর রহমান কে আহবায়ক ও নাজমুল হুদা মনিকে সদস্য সচিব করে ১১৬ সদস্যের মঞ্চ ও সাজসজ্জা উপ -কমিটি ঘোষণা করা হয়।

বিজ্ঞাপন

তবে এ সম্মেলন উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ, চট্টগ্রামের বর্ষীয়ান রাজনীতিবিদ ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব আলম হানিফ, যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমদ স্বপন এমপি।

বিজ্ঞাপন

প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন নিখিল।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com