নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
চকবাজারে ছুরিকাঘাতে যুবক খুন

চকবাজারে ছুরিকাঘাতে যুবক খুন

হাটহাজারী নিউজ ডেস্ক:
চকবাজার থানাধীন শিশু কবরস্থান লাল গেইটের সামনে রাস্তার উপর ব্যবসায়িক পূর্ব শত্রুতাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে সৌরভ খান সোহাগ (২৩) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মঙ্গলবার (১২ জুলাই) বেলা ১২টার দিকে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

নিহত সৌরভ চকবাজার থানা এলাকার ফরিদ ম্যানশন ডিসি রোডের একরাম জমিদারের ভাড়া বাসায় বসবাস করতেন।

তিনি কোতোয়ালী থানা এলাকার দেওয়ান বাজার মাসুদা ঝর্না এলাকার নুরুল ইসলাম সওদাগর বাড়ির হারুনুর রশিদের ছেলে।

জানা যায়, ভিকটিম একজন স্থানীয় ইন্টারনেট ক্যাবল অপারেটর। ব্যবসায়িক পুর্ব শত্রুতাকে কেন্দ্র করে একই এলাকার সাকিব ও শফিক কর্তৃক ধারালো ছুরিকাঘাতে গুরুতর জখম হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয় বলে জানান।

বিজ্ঞাপন

নিহতের পিতা হারুনুর রশিদ জানান, ‘আমার ছেলে সহজ সরল, শফিক তার স্ত্রীসহ ছেলে সাকিবকে নিয়ে এলোপাথারি ছুরিকাঘাত করে আমার ছেলেকে হত্যা করে।

পাচলাইশ থানার ওসি (তদন্ত) সাদিকুর রহমান বলেন, বেলা সাড়ে ১২টার দিকে চমেক জরুরি বিভাগে চকবাজার থেকে আহত অবস্থায় এক যুবককে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com