নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
এবার মসলা ও হলুদ-মরিচের গুঁড়ায় ভেজাল রং মিশ্রণকারীকে ধরলো র্যাব 

এবার মসলা ও হলুদ-মরিচের গুঁড়ায় ভেজাল রং মিশ্রণকারীকে ধরলো র্যাব 

নিজস্ব প্রতিবেদক:

ফেনী মডেল থানাধীন পৌরসভা এলাকায় ১টি মসলা ভাঙ্গানো মিলে অস্বাস্থ্যকর পরিবেশে রাসায়নিক রঙ, চাল, ধানের কুড়া দিয়ে ভেজাল মশলা তৈরী করে বাজারজাত করার অপরাধে হারুন বাদশা (৩৫) নামে একজন ভেজাল ব্যবসায়ীকে আটক র্যাব ৭।

ভেজাল রং মিশ্রিত মসলা

শনিবার (১৮ ফেব্রুয়ারী) সকাল ১১টার দিকে তাকে আটক করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় ব্যক্তি ফেনী জেলার ফেনী মডেল থানাধীন পৌরসভা এলাকায় ০১টি মসলা ভাঙ্গানো মিলে অস্বাস্থ্যকর পরিবেশে রাসায়নিক রঙ, চাল, ধানের কুড়া দিয়ে ভেজাল মশলা তৈরী করছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ১৮ ফেব্রুয়ারি সকাল ১১টার দিকে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামী মোঃ হারুন @বাদশা (৩৫), পিতা- মৃত মকবুল আহমেদ, সাং- চবরপুর, থানা- সোনাগাজী, জেলা-ফেনী’কে আটক করে।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামী’কে জিজ্ঞাসাবাদে তার দেখানো ও শনাক্ত মতে উক্ত মসলার মিল ঘরের ভিতর হইতে ৩০টি প্লাষ্টিকের বস্তার ভিতর হইতে ১,২৭৯ কেজি ভেজাল রং মিশ্রিত হলুদ-মরিচের গুঁড়া জব্দসহ আসামীকে গ্রেফতার করা হয়। জব্দকৃত ভেজাল মসলা এর আনুমানিক মূল্য ৩,৫০,০০০ টাকা।

ধৃত আসামী মোঃ হারুন @বাদশা’কে জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ অসৎ উপায় অবলম্বন করে হলুদ, মরিচের গুঁড়ার সাথে, খুদ, রং ও বিভিন্ন রাসায়নিক পদার্থ মিশ্রন করে ভেজাল মশলা তৈরী করে এবং এই সব ভেজাল মশলা ফেনী জেলার বিভিন্ন বাজার ছাড়াও, নোয়াখালী, কুমিল্লা, চট্টগ্রামের বিভিন্ন স্থানে পাইকারদের মাধ্যমে বিক্রয় করে আসছে বলে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামী এবং জব্দকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com