নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
আলোচিত ও চাঞ্চল্যকর গৃহবধু হত্যা মামলার আসামী স্বামী আটক

আলোচিত ও চাঞ্চল্যকর গৃহবধু হত্যা মামলার আসামী স্বামী আটক

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের ঈদগাঁও থানাধীন বহুল আলোচিত ও চাঞ্চল্যকর গৃহবধু হত্যার প্রধান আসামী স্বামী আবু তাহের(২৫) কে আটক করে র‌্যাব-১৫।

শুক্রবার (৭ এপ্রিল) ভোর সাড়ে ৬টার দিকে তাকে আটক করা হয়।

র্যাব ১৫ এর অধিনায়ক লেঃ কর্ণেল জানান,গত ১০ মার্চ বিকাল অনুঃ ৩টার দিকে কক্সবাজার জেলার ঈদগাঁও থানাধীন দরগাহ পাড়া সড়কের উত্তর পার্শ্বে চিকন ঝিরি ব্রীজের পাশ থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাত এক মহিলার লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরবর্তীতে লাশের পরিচয় সনাক্ত করে জানা যায় নিহত মহিলা ঈদগাঁও থানাধীন দরগাহ পাড়া এলাকার নুরুল আমিনের মেয়ে ফাতেমা আক্তার। পারিবারিক সূত্রে জানা যায়, বিগত দেড়বছর আগে একই এলাকার মৃত মীর আহমদ এর ছেলে আবু তাহেরের সাথে ফাতেমার বিয়ে হয়। এছাড়া তাদের দাম্পত্য জীবনে আফরান (২ মাস) নামে একটি পুত্র সন্তান রয়েছে। কিন্তু বিয়ের পর থেকে আবু তাহেরের পরনারী আসক্তি এবং পরকীয়াসহ বিভিন্ন কারণে তাদের মধ্যে মনোমালিন্য চলে আসছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ৭ মার্চ ফাতেমা আক্তার নিখোঁজ হন। নিখোঁজ হওয়ার পূর্বে আবু তাহের ব্যবসা করার অজুহাতে ফাতেমাকে তার বাপের বাড়ী হতে ৬০,০০০/- টাকা এনে দেওয়ার জন্য মানসিক চাপসহ বৈদ্যুতিক তার দিয়ে নির্যাতন করেন। এরপর থেকে ফাতেমার পরিবার তার কোন খোঁজ পায়নি। নিখোঁজের তিনদিন পর বর্ণিত স্থান হতে ভাসমান অবস্থায় ফাতেমার লাশ পাওয়া যায়।

এ ঘটনায় নিহত ফাতেমা’র মাতা মোহছেনা বেগম বাদী হয়ে গত ১২ মার্চ ভিকটিমের স্বামী আবু তাহেরকে প্রধান আসামি করে এজাহারনামীয় ৩ জনকে বিবাদী করে ঈদগাঁও থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার *মামলা নং-০৫, তারিখ-১২/০৩/২০২৩ খ্রিঃ, ধারা- ৩০২/২০১/৩৪ পেনাল কোড।*

উক্ত ঘটনাটি প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়াসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ্যে আসলে তা দেশজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি করে। ঘটনার পরপরই অভিযুক্ত স্বামী আবু তাহের গ্রেফতার এড়াতে আত্মগোপনে চলে যায়। র‌্যাব-১৫ কক্সবাজার এই সংক্রান্তে গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে হত্যাকারীদের গ্রেফতার করতে তৎপর থাকে এবং বিভিন্ন অভিযান পরিকল্পনা করে। কিন্তু উক্ত হত্যাকান্ডের প্রধান আসামী আবু তাহের গ্রেফতার এড়ানোর উদ্দেশ্যে সুপরিকল্পিতভাবে বারবার তার অবস্থান পরিবর্তন করতে থাকে। পরবর্তীতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তার সুনির্দিষ্ট অবস্থান নিশ্চিত করতঃ র‌্যাব-১৫, কক্সবাজার ব্যাটালিয়ন সদর এর একটি আভিযানিক দল শুক্রবার ৭ এপ্রিল অনুঃ ৬টা ১৫ মিনিটের দিকে কক্সবাজার রামু থানাধীন চাকমারকুল ইউনিয়নের নয়াপাড়া এলাকা হতে অভিযান পরিচালনা করে প্রধান আসামী *আবু তাহের(২৫),* পিতা-মৃত মীর আহমদ, সাং-দরগাহ পাড়া, ০৭নং ওয়ার্ড, ইনিয়ন-ঈদগাঁও, থানা-ঈদগাঁও, জেলা-কক্সবাজারকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার ঈদগাঁও থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com