নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
আনন্দের হাসিতে চলে গেলে, অশ্রুর বিদায় হাটহাজারীবাসীর!

আনন্দের হাসিতে চলে গেলে, অশ্রুর বিদায় হাটহাজারীবাসীর!

মহিন উদ্দিন:

মিরসরাইয়ে ট্রেন-মাইক্রোবাসের সংঘর্ষে মারা যাওয়া ১১ জনের শেষ বিদায়ে অশ্রুসিক্ত হাটহাজারীবাসী!

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

শনিবার (৩০ জুলাই) দুপুরে উপজেলার চিকনদন্ডী ইউনিয়নের আমান বাজার এলাকার যুগীরহাটে তাদের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

চির বিদায়ীরা হলেন, এসএসসি পরীক্ষার্থী হিসাম, শওকত, মারুফ, হাসান, প্রথম বর্ষের ছাত্র ইমন, কোচিং সেন্টারের শিক্ষক জিসান, রেদোয়ান, সজীব ও রাকিব!

টগবগের ১১ যুবকের শেষ বিদায় জানাতে বুকপাটা হাহাকার নিয়ে হাজির হয়েছেন ৪ বারের সাবেক মন্ত্রী ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এমএ সালাম, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইউনিস গণি চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি এড ইব্রাহিম হোসেন বাবুল, চট্টগ্রাম রিপোর্টাস ইউনিটির সভাপতি ও প্রতিদিনের সংবাদের সহযোগিতা সম্পাদক কাজী আবুল মনসুর,হাটহাজারী উপজেলা চেয়ারম্যান এসএম রাশেদুল আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল আলম, মডেল থানার ওসি রুহুল আমিন সবুজ, সাংসদের ব্যক্তিগত কর্মকর্তা সৈয়দ মঞ্জুরুল আলম, রাশেদুল আলম রাশেদ প্রমূখ।

 

উল্লেখ্য, গতকাল শুক্রবার দুপুরে মীরসরাই উপজেলার খৈয়াছড়া ঝর্ণা ভ্রমণ শেষে বাড়ি ফেরারপথে ট্রেন ও মাইক্রোবাসের সংঘর্ষে প্রাণ হারালেন হাটহাজারী টগবগে ১১ জন যুবক।

এ দুর্ঘটনায় আরও মৃত্যুর সাথে লড়ছেন আহত আয়াত, তাসমির, শওকত, মাহিন ও রিদয় । ড্রাইভার দু’জনের মধ্যে একজন মারা গেলেও অন্যজন জীবিত আছে।

যে কোচিং সেন্টারে তারা পড়তেন সেখান থেকে ভোরে রওয়ানা দেয় মিরসরাই এ। যাবার আগে যুগিরহাটে আর এন জে কোচিং সেন্টারের সামনে তোলা তাদের শেষ ছবি।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com