নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
অবৈধভাবে টিসিবি’র পণ্য গুদামজাত করায় ডিলারসহ আটক ৩

অবৈধভাবে টিসিবি’র পণ্য গুদামজাত করায় ডিলারসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক:

ইপিজেড থানাধীন সিমেন্ট ক্রসিং কাঁচা বাজার সংলগ্ন জামে মসজিদের পিছনে গাউছিয়া স্টোর থেকে খোলা বাজারে বিক্রির উদ্দেশ্যে অবৈধভাবে টিসিবি’র পণ্য গুদামজাত করায় ডিলারসহ অসাধু ব্যবসায়ী সিন্ডিকেটের ৩ জনকে আটক ও বিপুল পরিমাণ টিসিবি’র পণ্য জব্দ করেছে র‌্যাব-৭।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মঙ্গলবার (২২ মার্চ) সকাল ৯টার দিকে এ সব মালামাল জব্দ করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় ব্যক্তি টিসিবির পন্য (সয়াবিন তেল, ডাল ও চিনি) খোলা বাজারে সাধারণ মানুষের নিকট বিক্রি না করে অধিক মুনাফা লাভের আশায় অবৈধভাবে চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানাধীন সিমেন্ট ক্রসিং কাঁচা বাজার সংলগ্ন জামে মসজিদের পিছনে মোঃ জসিমউদ্দিনের মালিকানাধীন গাউছিয়া স্টোর নামীয় গোডাউনে মজুদ রেখেছে এবং উক্ত পন্য কালোবাজারে বিভিন্ন ব্যবসায়ীদের নিকট বিক্রয়ের উদ্দেশ্যে টিসিবি লেখাযুক্ত সয়াবিন তেলের প্লাস্টিকের বোতল হতে সয়াবিন তেল খোলে তা বড় টিনের ড্রামে এবং টিসিবি লিখাযুক্ত চিনি ও ডালের প্যাকেট হতে চিনি ও ডাল বের করে আলাদা প্লাস্টিকের বস্তার ভিতরে সংরক্ষণ করছে।

বিজ্ঞাপন

উক্ত তথ্যের ভিত্তিতে আজ ২২ মার্চ  র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ কামরুল ইসলাম রাশেদ(৩৯), পিতা-মৃত মোঃ হানিফ, সাং-রাজাপুকুরপাড়া, থানা-পতেঙ্গা, জেলা-চট্টগ্রাম, ২। মোঃ নুরুল্লাহ(৩৮), পিতা-মৃত কামাল উদ্দিন, সাং-খাগরিয়া, থানা-সাতকানিয়া, জেলা-চট্টগ্রাম, এবং ৩। মোঃ জসিমউদ্দিন(৪৩), পিতা-মৃত হাজি আবুল কালাম, সাং-দক্ষিণ হালিশহর, থানা-ইপিজেড, জেলা-চট্টগ্রামকে আটক করে।

বিজ্ঞাপন

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে ও তাদের দেখানো শনাক্ত মতে উক্ত গোডাউনের ভিতর থেকে টিসিবি লেখাযুক্ত ২০০০ লিটার সয়াবিন তেল, ৫০০ কেজি মসুর ডাল এবং ৫০০ কেজি চিনি জব্দ করা হয়।

তিনি বলেন, গ্রেফতারকৃত আসামী মোঃ কামরুল ইসলাম রাশেদকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে টিসিবির পন্য বিক্রয়ের একজন ডিলার। সে গোডাউনে থাকা টিসিবির পন্য (সয়াবিন তেল, মসুর ডাল ও চিনি) খোলা বাজারে ভোক্তাদের মাঝে বিক্রয়ের কথা থাকলেও তা না করে অধিক লাভবান হওয়ার আশায় কালোবাজারের মাধ্যমে আসামী মোঃ নুরুল্লাহ এবং জসিমউদ্দিনের নিকট বিক্রয় করে। আসামী মোঃ নুরুল্লাহ এবং জসিমউদ্দিনদ্বয় উক্ত টিসিবির পন্য অন্যান্য সাধারণ পণ্যের ন্যায় নির্ধারিত মূল্যের চেয়ে অধিক মূল্যে বিক্রির উদ্দেশ্যে টিসিবি লেখাযুক্ত সয়াবিন তেলের প্লাস্টিকের বোতল হতে অপসারণ করে বড় টিনের ড্রামে এবং ডাল ও চিনি টিসিবি লেখাযুক্ত প্যাকেট হতে অপসারণ করে প্লাস্টিকের বস্তার ভিতর সংরক্ষণ করছিল বলে স্কীকার করে।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্ত্রে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com