নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
টানা ৪ দিনের ভারী বর্ষণে বান্দরবান-থানচি সড়কে পাহাড় ধ্বসে যোগাযোগ বন্ধ: ৩ঘন্টার পরে সচল!

টানা ৪ দিনের ভারী বর্ষণে বান্দরবান-থানচি সড়কে পাহাড় ধ্বসে যোগাযোগ বন্ধ: ৩ঘন্টার পরে সচল!

নিজস্ব প্রতিবেদক:

টানা ৪ দিন প্রবল ও ভারী বর্ষণে বান্দরবান-থানচি সড়কে নীলগিরি পর্যটন কেন্দ্রের জীবননগর পাহাড়ে কালা পাহাড় ধ্বসে সড়কে যোগাযোগ বন্ধ হয়ে যায়।

গতকাল শুক্রবার (৪ আগস্ট) সকাল থেকে টানা ৩ঘন্টা ইসিবি ১৭ ও ফায়ার সার্ভিসের যৌথ প্রচেষ্টায় দীর্ঘ মাটি অপসারণ করে গাড়ি চলাচলের উপযোগী করা হয়।

বান্দরবান জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন বলেন, প্রবল ও ভারী বর্ষণ টানা ৪ দিন ব্যাপী অব্যাহত বৃষ্টিপাতের ফলে বান্দরবান-থানচি সড়কে নীলগিরি পর্যটন কেন্দ্রের নিকটবর্তী জীবননগর পাহাড়ে কালা পাহাড় নামক স্থানে পাহাড়ধ্বসে থানচি বান্দরবান সড়ক বন্ধ হয়ে যায়। সহকারী পরিচালক বান্দরবান মহোদয়ের নেতৃত্বে থানচি ফায়ার স্টেশন ও বান্দরবান ফায়ার স্টেশনের ফায়ার ফাইটারগণ কাজ পরিচালনা করেন।

ইসিবি ১৭ ও ফায়ার সার্ভিসের যৌথ প্রচেষ্টায় দীর্ঘ ৩ ঘণ্টা বৃষ্টিভেজা অকান্ত পরিশ্রমের মাধ্যমে পাহাড়ধ্বস অপসারণ করে বান্দরবান-থানচি সড়ক পুনরায় সচল করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com