নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
মনাই ত্রিপুরা পাড়া ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি ফুলচান – সম্পাদক নির্মল ত্রিপুরা!

মনাই ত্রিপুরা পাড়া ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি ফুলচান – সম্পাদক নির্মল ত্রিপুরা!

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারী উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের ৩নং ওয়ার্ড উদালিয়া গ্রামের পশ্চিমে পাহাড় ঘেঁষে অবস্থিত আলোকিত মনাই ত্রিপুরা পল্লীর কোমলমতি শিক্ষার্থীদের নিয়ে গঠিত হয় “মনাই পাড়া ছাত্র কল্যাণ পরিষদ” নামে একটি সংগঠন।

এতে সভাপতি নির্বাচিত করেন চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট এর ম্যাকানিকেল ডিপার্টমেন্টের ছাত্র ফুলচান ত্রিপুরা কে এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন উদালিয়া উচ্চ বিদ্যালয়ের ছাত্র নির্মল ত্রিপুরা।

সংগঠনের অন্যান্য কর্মকর্তা ও সদস্য

ফুলচান ও নির্মল ত্রিপুরা বলেন, মনাই ত্রিপুরা পাড়ার শিক্ষার্থী ও পাড়ার সার্বিক কল্যাণে কাজ করার প্রত্যয় নিয়ে এ সংগঠনটি গঠন করা হয়েছে। এ সংগঠন গড়ে তোলার জন্য পাড়ার সবাই একমত পোষণ করেন।

তারা আরও বলেন, ইউনিয়ন, উপজেলা, জেলা প্রশাসন এবং বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠান আমাদের পাড়ার জন্য সব সময় সহযোগিতা করে আসছেন তাদের কে আমাদের সংগঠন থেকে প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি এবং সাথে সাথে আপনাদের সদয় দৃষ্টি আকর্ষণ করে বলছি আপনাদের সহায়তা পাড়ায় আংশিক পৌঁছেছে। তাই সবিনয়ে বলছি আপনারা আমাদের পাশে আছেন থাকবেন এবং এখন থেকে সার্বিক সহায়তার বিষয়ে আমাদের সাথে যোগাযোগ করলে আপনাদের প্রতি কৃতজ্ঞ থাকব।

 

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com