নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীর মির্জাপুরে পূর্ব শত্রুতার জেরে যুবক কে মারধর ও পুরুষাঙ্গ রক্তাক্ত জখম: আটক ৩!

হাটহাজারীর মির্জাপুরে পূর্ব শত্রুতার জেরে যুবক কে মারধর ও পুরুষাঙ্গ রক্তাক্ত জখম: আটক ৩!

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড কালা বাদশা পাড়ার এনায়েতুল গনি সুমন (৩৩) নামে এক যুবককে পুর্ব শত্রুতার জেরে রামদা, কিরিচ, বটি দা ও লোহার রড এবং লাঠিসোটা দিয়ে হত্যার উদ্দেশ্যে মারধর করে শরীরের মাথায়, কাঁধে, হাটুতে, ডান হাতে কজ্বি ও পুরুষাঙ্গে রক্তাক্ত কাটা জখম করার দায়ে ৩ জনকে আটক করে পুলিশ।

বিজ্ঞাপন

সোমবার (১২ জুন) বিশেষ অভিযান চালিয়ে তাদের কে আটক করা হয়।

হাটহাজারী মডেল থানার ওসি মুহাম্মদ রুহুল আমীন বলেন, উপজেলার মির্জাপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড কালা বাদশার পাড়ায় পূর্ব শত্রুতার জেরে সুমন নামে এক যুবককে দেশীয় ধারালো অস্ত্র, রামদা, কিরিচ, বটি দা ও লোহার রড এবং লাঠিসোটা দিয়া হত্যার উদ্দেশ্যে মারধর করিয়া তাহার শরীরের মাথায়, কাঁধে, হাটুতে, ডান হাতে কজ্বি ও পুরুষাঙ্গে রক্তাক্ত কাটা জখম করে। এ ঘটনায় আহত যুবক একটি মামলা দায়ের করেন। মামলা নং ১৯, তারিখ-১২/০৬/২০২৩ইং, ধারা-১৪৩/৩৪১/৩২৩/৩২৬/২০৭/১১৪/৫০৬(২) পেনাল কোড এর ঘটনার জড়িত ও এজাহারনামীয় আসামী

১। আব্দুল সালাম মাষ্টার (৪৫), পিতা-মৃত ডাঃ সামশুল আলম, মাতা-নুর নাহার বেগম,

২। মোঃ ইকবাল (৩৪) পিতা-মৃত লতু মিস্ত্রী, মাতা- সালমা বেগম,

৩। শিবলী আকতার (৩২), স্বামী-মোমেন এলাহী প্রঃ কালু, সর্বসাং-মির্জাপুর (কালা বাদশা পাড়া), ০৫ নং ওয়ার্ড, ০৩নং মির্জাপুর ইউপি, থানা-হাটহাজারী, জেলা-চট্টগ্রামদেরকে গ্রেফতার করিয়া যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, বর্তমানে সে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। এ ব্যাপারে মির্জাপুর ইউপি এলাকায় পলাতক আসামীদেরকে গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত আছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com