নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
“টীন স্কোয়াড” নামে এক কিশোর গ্যাং গ্রুপের ৫ সদস্যকে ধরলো র্যাব!

“টীন স্কোয়াড” নামে এক কিশোর গ্যাং গ্রুপের ৫ সদস্যকে ধরলো র্যাব!

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালি এলাকা থেকে সন্ত্রাসী কার্যক্রমের প্রস্তুতি কালে Teen Squad নামে এক  কিশোর গ্যাং গ্রুপের সক্রিয় ৫ সদস্যকে গ্রেফতার করে র্যাব ৭।

গত বৃহস্পতিবার (৮ জুন) বিশেষ অভিযান চালিয়ে তাদের কে আটক করা হয়।

ভীতিকর পরিবেশ সৃষ্টি করতে দা নিয়ে টিকটক!

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, সারা দেশে কিশোর গ্যাং কালচার ভয়াবহ আকার ধারণ করেছে, যার মধ্যে চট্টগ্রাম মহানগর উল্লেখযোগ্য। বিভিন্ন ছত্রছায়ায় নানা অপরাধমূলক কর্মকান্ডে কিশোররা ব্যবহৃত হচ্ছে। সময়ের সঙ্গে সঙ্গে তাদের অপরাধের ধরনও পাল্টে যাচ্ছে। এলাকায় আধিপত্য বিস্তার, চাঁদাবাজি, চুরি-ছিনতাই থেকে শুরু করে খুনাখুনিসহ নানা অপরাধে কিশোর-তরুণরা জড়িয়ে পড়ছে। মাদক ব্যবসা ও দখলবাজিতেও তাদের ব্যবহার করা হচ্ছে। নানা অপরাধে জড়িয়ে কিশোররা ক্রমেই অপ্রতিরোধ্য হয়ে উঠছে। অধিকাংশ কিশোর গ্যাং গড়ে ওঠার পেছনে স্থানীয় এলাকার একটি চক্রের মদদ রয়েছে। ‘হিরোইজম’ প্রকাশ করতেও পাড়া-মহল্লায় কিশোর গ্যাং গড়ে উঠার অন্যতম কারণ।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৭, চট্টগ্রাম বিশেষ সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় দৃষ্কৃতিকারী কিশোর গ্যাং সদস্যরা দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে চট্টগ্রাম মহানগরীর কোতয়ালী থানাধীন কদমতলী বিআরটিসি বাসস্ট্যান্ডের পাশে নিভৃত স্থানে সমবেত হয়েছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল গত ৮ জুন বর্নিত এলাকায় অভিযান পরিচালনা করে Teen Squad কিশোর গ্যাং গ্রুপের সক্রীয় সদস্য ০১। রবিউল হাসান(১৭), পিতা-মোক্তার আহমেদ, সাং-কাটাবুনিয়া, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার, বর্তমানে-শিশু কবরস্থান, আলী আকবরের বাসা, থানা-চকবাজার, চট্টগ্রাম মহানগর, ২। শাহিনুজ্জামান মাসুম(১৭), পিতা-আবুল মঞ্জু, সাং-হোয়াইকং, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার, বর্তমানে-শিশু কবরস্থান, আলী আকবরের বাসা, থানা-চকবাজার, চট্টগ্রাম মহানগর, ৩। তাফহিম মোঃ মারুফ (১৬), পিতা-নুরুল ইসলাম, সাং-দিনাজপুর, থানা-মহেশখালী, জেলা-কক্সবাজার, বর্তমানে-ডিসি রোড, শহিদ কমিশনারের বাসা, থানা-চকবাজার, চট্টগ্রাম মহানগর এবং ৪। আবরার মুনতাসির আদনান (১৪), পিতা-আবু আকতার, সাং-ইলশা, থানা-বাশঁখালী, বর্তমানে-বহদ্দারহাট, এক কিলোমিটার, থানা-চান্দগাঁও, চট্টগ্রাম মহানগর’দেরকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে জিজ্ঞাসাবাদে তারা তাদের উপরোক্ত নাম-ঠিকানা প্রকাশ করে এবং অকপটে স্বীকার করে যে, তারা বর্ণিত স্থানে সন্ত্রাসী ও অপরাধমূলক কর্মকাণ্ডের নিমিত্তে একত্রিত হয়েছিল। এছাড়াও আকটকৃত আসামীদের দেহ তল্লাশী করে তাদের নিকট হতে ধারালো ০২টি স্টীলের চাকু উদ্ধারসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

Teen Squad কিশোর গ্যাং নামক এই গ্রুপটি সাধারণত চট্টগ্রাম মহানগরীর কোতয়ালী থানা এলাকায় স্থানীয়ভাবে রাস্তায় সংঘবদ্ধ হয়ে মারামারি, ছিনতাই, চাঁদাবাজী ও এলাকায় প্রভাব বিস্তার করাসহ বিভিন্ন অপকর্মে জড়িত। এছাড়াও এই গ্যাং এর সদস্যরা প্রকাশ্যে দিনে-দুপুরে স্থানীয় এলাকায় ছিনতাই, চাঁদাবাজী, নিজেদের মধ্যে মারামারি, অন্য সাধারণ কিশোরদের মারধর ও প্রাণনাশের হুমকী প্রদান, দেশীয় অস্ত্রশস্ত্র প্রদর্শন এবং মাদক সেবন করে বলে জানা যায়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা রয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com