নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
শ্বাসরোধে হত্যার পর চোখ উপড়ে ফেলা মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার 

শ্বাসরোধে হত্যার পর চোখ উপড়ে ফেলা মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার 

হাটহাজারী নিউজ ডেস্ক:

রংপুর সদর কোতোয়ালী থানার পাগলাপীর এলাকার আল জমিয়াতুল ইসলামিয়া নুরুল কোরআন কওমি মাদরাসার পাশের আখ খেত থেকে সাহিনুর ইসলামের (১২) নামে এক ছাত্রের লাশ উদ্ধার করে পুলিশ।

মঙ্গলবার (১৬ মে) দুপুরে আখ ক্ষেত থেকে মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করে পুলিশ। এ হত্যার রহস্য উদঘাটনে প্রতিষ্ঠানটির ৭ শিক্ষককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান পুলিশ।

রংপুর সদর কোতোয়ালী থানার ওসি সুশান্ত কুমার জানান, হত্যার শিকার সাহিনুর ইসলাম (১২) স্থানীয় আল জমিয়াতুল ইসলামিয়া নুরুল কোরআন কওমি মাদরাসার নাজেরা বিভাগের ছাত্র ছিল। মঙ্গলবার সকালে মাদরাসার পাশের একটি আখ খেতের মাঝখানে তার লাশ দেখতে পায় স্থানীয়রা। থানায় খবর দেয়া হলে আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠাই।

ওসি জানান, লাশের সুরতহাল করার সময় দেখে মনে হয়েছে তাকে শ্বাসরোধ করে হত্যা করে লাশ গুম করতে আখ ক্ষেতে ফেলে রাখা হয়েছে। হত্যাকারীরা শিশুটিকে হত্যা করেই ক্ষান্ত হয়নি, তার দুই চোখও উপড়ে ফেলেছে।

ওসি আরও জানান, নিহতের মা তাকে জানিয়েছেন- সোমবার (১৫ মে) রাতে মাদরাসায় সাহিনুরের খাবার দিয়ে ও তার সাথে কথা বলে বাড়ি যান তিনি। সকালেই খবর আসে ছেলের মৃত্যুর।

ওসি সুশান্ত কুমার আরও জানান, এ ঘটনায় কারা জড়িতদের গ্রেফতারে কাজ করছি আমরা। নিহতের বাবা অজ্ঞাতনামাদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন। আমরা মাদরাসার ৭ শিক্ষককে আটক করে জিজ্ঞাসাবাদ করছি। আশা করছি খুব অল্প সময়ের মধ্যে এ হত্যাকাণ্ডের মোটিভ বের হবে। শিক্ষকদের সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়া গেলে তাদেরকে মামলায় গ্রেফতার দেখানো হবে।(সংগৃহীত)

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com