নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
নারী সংক্রান্ত জেরে দুইজনকে মীমাংসার জন্য ডেকে খুন: কক্সবাজারে পালাতে গিয়ে ডিবির হাতে ধরা ইলিয়াস!

নারী সংক্রান্ত জেরে দুইজনকে মীমাংসার জন্য ডেকে খুন: কক্সবাজারে পালাতে গিয়ে ডিবির হাতে ধরা ইলিয়াস!

নিজস্ব প্রতিবেদক:

পাহাড়তলী থানাধীন সাগরিকা বিটাক মোড়ে ইলিয়াসের অফিসে দুটি পরস্পর বিরোধী গ্রুপের মধ্যে নারী ঘটিত বিষয় নিয়ে দ্বন্দ্ব হলে ইলিয়াস উভয়গ্রুপকে তার অফিসে ডেকে এনে মাসুম এবং সজীবকে এলোপাতাড়ি ছুরি মেরে খুন করে।

মঙ্গলবার (৯ মে) কক্সবাজার পালানোর সময় চকরিয়া থানা এলাকায় থেকে তাকে  পাহাড়তলী ডাবল মার্ডারের মূলহোতা মোঃ ইলিয়াসকে আটক করেন।

মহানগর গোয়েন্দা উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ আলী হোসেন , বিশেষ টিমে কক্সবাজার জেলার চকরিয়া থানা এলাকায় অভিযান পরিচালনা করে পাহাড়তলী ডাবল মার্ডারের মূলহোতা মোঃ ইলিয়াসকে আটক করেন।

জিজ্ঞাসাবাদে জানা যায় আটক মোঃ ইলিয়াসের পাহাড়তলী থানাধীন সাগরিকা বিটাক মোড়ে একটি অফিস আছে। তার নেতৃত্বে পরিচালিত দুটি পরস্পর বিরোধী গ্রুপের মধ্যে নারী ঘটিত বিষয় নিয়ে দ্বন্দ্ব হলে ইলিয়াস উভয়গ্রুপকে তার অফিসে ডেকে আনে। অফিসে উভয়গ্রুপের মধ্যে তর্কাতর্কি শুরু হলে সে ‘শালাদের ধরে মার’ বলার সাথে সাথে ফয়সাল, বাবু, বিপ্লব, কার্তিকসহ আরও ১০/১৫ জন ভিকটিম মাসুম এবং সজীবকে এলোপাতাড়ি ছুরি মেরে মারাত্মক আহত করে।

পরবর্তীতে মেডিকেলে নেওয়ার পর কর্তব্যরত ডাক্তার মাসুম এবং সজীবকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর জড়িতদের গ্রেফতারের জন্য ডিবি (পশ্চিম ও বন্দর) কাজ শুরু করে এবং পালিয়ে কক্সবাজার চলে যাওয়ার পথে চকরিয়া হতে মামলার ১ নম্বর বিবাদি মোঃ ইলিয়াসকে গ্রেফতার করতে সক্ষম হয়।

জড়িত অন্যান্যদের গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত আছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com