নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
চোরাই ৭টি মোটরসাইকেলসহ সংঘবদ্ধ চোরচক্রের ৮ সদস্য আটক 

চোরাই ৭টি মোটরসাইকেলসহ সংঘবদ্ধ চোরচক্রের ৮ সদস্য আটক 

নিজস্ব প্রতিবেদক:

আকবরশাহ্ থানার অভিযানে ৭টি চোরাই ও ছিনতাইকৃত মোটর সাইকেলসহ সংঘবদ্ধ মোটর সাইকেল চোরচক্রের ৮ সদস্য গ্রেফতার করে পুলিশ। এ সময় সাইকেল ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

রবিবার (৭ মে) বিশেষ অভিযান চালিয়ে তাদের কে আটক করা হয়।

আটককৃত সংঘবদ্ধ চোররা হলেন: মোঃ সাইদুল ইসলাম প্রকাশ নয়ন, কামরুল হাসান, মোঃ শাহীন প্রকাশ কাকা, মোঃ রানা, মোঃ রবিউল হাসান প্রকাশ সাজু ও মোঃ নাসির এবং দিল মোহাম্মদ প্রকাশ দেলোয়ার হোসেন প্রকাশ দেলু।

 

আকবর শাহ থানার ওসি মো. ওয়ালী উদ্দিন আকবর বলেন, গত ২৫ এপ্রিল বাদি আকবরশাহ্ থানায় হাজির হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদেের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন যে, তার ব্যাক্তিগত লাল রংয়ের Honda মোটর সাইকেল, যাহার রেজিঃ নং-চট্টমেট্রো-হ-১৮-৩৪৫৪, দিয়ে পাঠাও-এ মোটর সাইকেলে রাইড শেয়ার করে চট্টগ্রাম শহরে ভাড়ায় যাত্রী বহন করে জীবিকা নির্বাহ করেন।

তিনি গত ১৮ এপ্রিল বন্দর থানাধীন সল্টগোলা ক্রসিং হতে সন্ধ্যা অনুমান ৭টা ২০ মিনিটের দিকে একজন যাত্রী নিয়ে ১৫০ টাকা ভাড়া নির্ধারণ করে রাত অনুমান ৭টা ৫৫ মিনিটের দিকে উত্তর কাট্টলী টোল রোডস্থ এজেসি পেট্রোল পাম্পের সামনে পাকা রাস্তার উপর আসলে তখন বাদির মোটর সাইকেলের যাত্রী প্যান্টের পিছনের পকেট থেকে মানিব্যাগ বের করে ভাড়া দেওয়ার ভঙ্গি দেখায়।

তৎক্ষনাৎ সেখানে অপেক্ষামান আরো ২/৩ জন বাদিকে ছোরার ভয়সহ হত্যার হুমকি দিয়ে জোরপূর্বক তার প্যান্টের পকেটে থাকা ১টি মানিব্যাগ, যার মধ্যে নগদ ৫০০ টাকা, নিজ নামীয় ১টি এনআইডি কার্ড, তার ব্যবহৃত Samsung Glaxy M 105 মোবাইল সেট এবং লাল রংয়ের Honda মোটর সাইকেলটি নিয়ে চলে যায়।

উক্ত ঘটনায় সিএমপি’র আকবরশাহ্ থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়।

মামলার প্রেক্ষিতে আকবরশাহ থানার এসআই মোঃ মিজানুর রশিদ গত ২৭ এপ্রিল বাপ্পা রাজ দাশ ও মোঃ তামিমকে গ্রেফতারপূর্বক প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে বিজ্ঞ আদালতে প্রেরণ করেন।

এরপর গত ৬ মে এসআই মিজানুর রশিদ বর্নিত মামলাটি তদন্তের এক পর্যায়ে ছিনতাইকৃত মোটর সাইকেল ও ঘটনায় জড়িতদের গ্রেফতারের লক্ষ্যে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ নগরীর আকবরশাহ্ থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থানরত মোঃ সাইদুল ইসলাম প্রকাশ নয়ন, কামরুল হাসান, মোঃ শাহীন প্রকাশ কাকা, মোঃ রানাকে নাম্বার প্লেটবিহীন একটি কালো ও নীল রংয়ের Pulsar মোটরসাইকেল সহ আটক করেন।

ধৃত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, বর্ণিত গাড়িটি চোরাই গাড়ি এবং তারা পেশাদার চোর/ছিনতাই চক্রের সক্রিয় সদস্য এবং চট্টগ্রাম শহর ও বিভিন্ন জেলা হতে গাড়ি/মোটর সাইকেল চুরি করে চট্টগ্রাম, কুমিল্লা, নোয়াখালী, ফেনী জেলাসহ বিভিন স্থানে বিক্রয় করে থাকে।

জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা স্বীকার করে যে, তাদের দলনেতা দেলোয়ার হোসেন প্রঃ দেলু এর নেতৃত্বে তাদের সহযোগী মোঃ রানা ১৮/০৪/২০২৩ খ্রিঃ তারিখ সন্ধ্যা অনুমান ০৭:৩০ ঘটিকার দিকে সিএমপির বন্দর থানাধীন সল্টগোলা ক্রসিং হতে একটি পাঠাও এর মোটরসাইকেল ভাড়া নিয়ে আকবরশাহ্ থানাধীন উত্তর কাট্টলী টোল রোডস্থ এজেসি পেট্রোল পাম্পের সামনে পাকা রাস্তার উপর এনে ধৃত মোঃ সাইদুল ইসলাম প্রকাশ নয়ন, মোঃ শাহীন প্রকাশ কাকা, অত্র মামলায় পূর্বে গ্রেফতারকৃত হাজতী বাপ্পা রাজ দাশ ও মোঃ তামিমের সহযোগিতায় পাঠাও চালককে ভয়-ভীতি কিল ঘুষি মেরে পাঠাও চালকের মোটর সাইকেল, মানিব্যাগ, টাকা ও মোবাইল সেট নিয়া যায়।

উক্ত ঘটনায় বাপ্পা রাজ দাশ ও মোঃ তামিম পুলিশ কর্তৃক আটকের বিষয়ে অবগত হয়ে মোঃ রানা প্রকাশ বোং ভাই ঢাকার কামরাঙ্গীরচর এলাকায় আত্মগোপনে চলে যায়। পরবর্তীতে আটকৃত মোঃ সাইদুল ইসলাম প্রকাশ নয়ন, কামরুল হাসান, মোঃ শাহীন প্রকাশ কাকা, মোঃ রানাদেরকে নিয়ে বর্ণিত মামলার লুন্ঠিত আলামত উদ্ধার এবং ঘটনার সহিত জড়িতদেরকে গ্রেফতারের উদ্দেশ্যে ঢাকাস্থ কামরাঙ্গিরচর এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ রানা প্রকাশ বোং-ভাই-কে গত ৬ মে গ্রেফতার করতঃ তার হেফাজত থেকে ছিনতাইকৃত Samsung Glaxy M 105 মোবাইল সেট উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে তারা জানায় অত্র মামলায় ছিনতাইকৃত মোটর সাইকেলটিসহ আরো কয়েকটি মোটর সাইকেল চুরি/ছিনতাই করে কুমিল্লা নাঙ্গল কোট এলাকায় নিয়ে মোঃ রবিউল হাসান প্রকাশ সাজু এবং মোঃ নাসিরের নিকট বিক্রয় করে। পরবর্তীতে তাদের তথ্য মোতাবেক কুমিল্লা জেলার নাঙ্গল কোট এলাকায় অভিযান পরিচালনা করে অত্র মামলার ছিনতাইকৃত একটি লাল রংয়ের HONDA Dream Neo 110 সিসি মোটর সাইকেলসহ আরো ০৫টি মোটর সাইকেল উদ্ধার এবং আসামী মোঃ রবিউল হাসান প্রকাশ সাজু ও মোঃ নাসিরকে কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানা এলাকা হতে গ্রেফতার করা হয়।

আটককৃতদের প্রদত্ত তথ্য মোতাবেক গতকাল ৭ মে ঘটনায় নেতৃত্বদানকারী দিল মোহাম্মদ প্রঃ দেলোয়ার হোসেন প্রঃ দেলুকে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন কালুশাহ্ নগরে অভিযান পরিচালনা করে গ্রেফতার করা হয় এবং তাদের বিরুদ্ধে পরস্পর যোগসাজশে অভ্যাসগতভাবে চোরাই মোটর সাইকলে ক্রয় বিক্রয় ও নিজেদের হেফাজতে রাখার অপরাধে পৃথকভাবে মামলা রুজু হয়। উক্ত ঘটনায় সর্বমোট-০১টি ছিনাইতকৃত মোটর সাইকেলসহ ০৬টি নাম্বার প্লেইট বিহীন চোরাই মোটর সাইকেল ও ০১টি ছিনতাইকৃত মোবাইল সেট উদ্ধার করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com