নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
মীর নোয়াবুল হক মেমোরিয়াল হাই স্কুলে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

মীর নোয়াবুল হক মেমোরিয়াল হাই স্কুলে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

আবু তৈয়ব:

আজকের বিদায় অনুষ্ঠান মূলত বিদায় নয়।এটা তোমাদের শিক্ষা ক্ষেত্রের একটি ধাপ অতিক্রম মাত্র। এখান থেকে তোমরা এস.এস.সি সম্পন্ন করে বিভিন্ন সনামধন্য কলেজে অধ্যায়ন করবে এবং আরো উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করবে। তবেই তোমাদের শিক্ষা অর্জনের সফলতা পাবে বললেন এসএম রাশেদুল আলম।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকাল ১০ টায় হাটহাজারী পৌরসভার একটি কনভেনশন হলে মীর নোয়াবুল হক মেমোরিয়াল হাই স্কুলে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

তিনি আরও বলেন, শুধু শিক্ষার সার্টিফিকেট অর্জনই নয়, বরাং জ্ঞান ও গুণের সমৃদ্ধিতে নিজেকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলাই হচ্ছে শিক্ষার মূল আদর্শ। তাই নিজেকে আলোকিত ও ভালো মানুষ হিসেবে প্রতিষ্ঠিত হতে হবে।

বরণ ও বিদায় সংবর্ধনায় আবেগময় বিদায়ের মানপত্র পাঠ করেন দশম শ্রেণির ছাত্রী সুমাইয়া জাহান মাহি।

এ সময় পাঠ করা হয়,  যে পথ একদিন তােমাদের নিয়ে এসেছিল এই বিদ্যালয়ের সবুজ আঙিনায়। আজ সেই পথই আবার তােমাদের ডাক দিয়েছে কে আছ জোয়ান। হও আগুয়ান, হাঁকিছে ভবিষ্যত হৃদয়-বীণায়। তাই আজ বাজছে বিদায়ের করুণ সুর। শুভ হােক তােমাদের ভবিষ্যতের পথচলা।

স্কুলের সহকারী শিক্ষক মোঃ রায়হানের সঞ্চালনায় এবং   বিদ্যালয়ের সভাপতি মোঃ জাকির হোসেন চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত সভায় বক্তব্য রাখেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইসলামি ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ মোরশেদুল আলম, ঢাকা বারডেম হাপাতালের টিউটর ও ফ্যাকাল্টি মেম্বার ডা. মুহাম্মদ মছিহ্ উল্লাহ, হাটহাজারী পার্বতী সরকারি মডেল হাই স্কুলের সাবেক ( ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক, হাটহাজারী অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক হাটহাজারী নিউজ এর সম্পাদক মোঃ আতাউর রহমান মিয়া,মীর নোয়াবুল হক মেমোরিয়াল হাই স্কুলের শিক্ষানুরাগী সদস্য নুর নাহার বেগম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (তথ্য) মোঃ হোসেন।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সেলিম উদ্দিন রেজা, সিনিয়র সহকারী শিক্ষিকা তাপসী তালুকদার, সিনিয়র সহকারী শিক্ষক মোঃ আবুল কাসেম।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সিনিয়র সহকারী শিক্ষিকা জেসমিন আক্তার,সিনিয়র সহকারী শিক্ষক মোহাম্মদ শাহ আলম, সহকারী শিক্ষক মোঃ শফি উল্লাহ, মোঃ আব্দুর রহিম আলমগীর, নুসরাতুল হক, মোঃ আনিসুল ইসলাম, মোঃ মাহমুদুল করিম, মোঃ সাইফুল ইসলাম, মোঃ আবু তৈয়ব ও অধ্যয়নরত, বিদায়ী ছাত্র-ছাত্রী এবং অভিভাবকেরা।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com