নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
২৩ কেজি গাঁজা ও ৪৬ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী ধরলো র্যাবের হাটহাজারী ক্যাম্প 

২৩ কেজি গাঁজা ও ৪৬ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী ধরলো র্যাবের হাটহাজারী ক্যাম্প 

নিজস্ব প্রতিবেদক:

সীতাকুন্ড থানাধীন দক্ষিণ সলিমপুর এলাকায় থেকে ২৩ কেজি গাঁজা ও ৪৬ বোতল ফেন্সিডিলসহ সোহেল (৩১) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭ এর সিপিসি হাটহাজারী ক্যাম্প ২।

মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুর ১২টার দিকে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।  এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত ১টি প্রাইভেটকার জব্দ করা হয়।

 

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক নুরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি প্রাইভেটকার যোগে মাদকদ্রব্য বহন করে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন দক্ষিণ সলিমপুর এলাকায় অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল অদ্য ২৫ এপ্রিল আনুমানিক ১২টার দিকে বর্ণিত এলাকায় গমন করলে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে সন্দেহজনক একটি প্রাইভেটকার হতে নেমে একজন ব্যক্তি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা উক্ত প্রাইভেটকারটিসহ আসামী মোঃ সোহেল (৩১), পিতা- মো: বেল্লাল মিয়া, সাং- শ্রীরামপুর, থানা- বাঙ্গরা বাজার, জেলা- কুমিল্লা’কে আটক করে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও প্রাইভেটকার তল্লাশী করে প্রাইভেটকারের ব্যাক ঢালার ভিতরে ০২টি পাটের বস্তা হতে আসামীর নিজ হাতে বের করে দেয়া মতে ২৩ কেজি গাঁজা ও ৪৬ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

জব্দকৃত গাঁজা ও ফেনসিডিল

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে সুকৌশলে দীর্ঘদিন যাবৎ ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা এবং ফেন্সিডিল সংগ্রহ করে সীতাকুন্ড সহ চট্টগ্রামের বিভিন্ন অঞ্চলে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৪ লক্ষ টাকা।

উল্লেখ্য, সিডিএমএস পর্যালোচনা করে গ্রেফতারকৃত অসামীর বিরুদ্ধে চট্টগ্রাম মহানগরীর ডাবলমুরিং থানায় মাদক দ্রব্য সংক্রান্ত একটি মামলা পাওয়া যায়।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com