নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
সিএনজি চুরি করে চাঁদা দাবি: চোরাই সিএনজিসহ আটক ১

সিএনজি চুরি করে চাঁদা দাবি: চোরাই সিএনজিসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক:

সিএনজি চুরি করে মালিকের কাছে ফোন চাঁদা দাবি করা চোর চক্রের বাবুল (৪৫) নামের এক সদস্যকে ডবলমুরিং থানাধীন মনসুরাবাদ এলাকা হতে গ্রেফতার করে পুলিশ।

মঙ্গলবার (৪ এপ্রিল) বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

কোতোয়ালি জোনের সহকারী পুলিশ কমিশনার অতনু চক্রবর্ত্তী জানান, ভুক্তভোগী মোঃ গোলাম কিবরিয়া (৬২) আগ্রাবাদ মুহুরীপাড়া এলাকার বাসিন্দা। বয়সের ভারে কোন কাজ করতে না পারায় ব্যাংক লোনের মাধ্যমে কিস্তিতে একটি সিএনজি (চট্ট-মেট্রো-থ ১৩-৪৫২৮) কিনে চালানোর জন্য ভাড়া দেন আমির হোসেন (৩৫)’কে।

তিনি বলেন, আমির হোসেন (৩৫) ২৬ মার্চ অনুমান দুপুর ১টার দিকে কোতোয়ালী থানাধীন মোমিন রোডস্থ শাহ আমিন (রঃ) জামে মসজিদের সামনে পাকা রাস্তার উপর সিএনজি চালিত গাড়িটি রেখে নামাজে যান। নামাজ শেষে মসজিদ থেকে বের হয়ে দেখেন তার সিএনজিটি যথাস্থানে নাই। পরে তিনি আশেপাশের সকল স্থানে খোঁজাখুঁজি করে সিএনজির কোন হদিস না পেয়ে মালিক মোঃ গোলাম কিবরিয়াকে মোবাইল ফোনে বিষয়টি জানান। গাড়ির মালিক মোঃ গোলাম কিবরিয়া (৬২) তড়িঘড়ি করে ঘটনাস্থলে এসে ড্রাইভারসহ খোঁজাখুজির এক পর্যায়ে ড্রাইভারের ব্যক্তিগত মোবাইল ফোনে অজ্ঞাত নম্বর থেকে একটি ফোনকল আসে এবং ফোনে সিএনজির মালিকের মোবাইল নম্বর চাওয়া হয়।

নম্বর নিয়ে পরবর্তীতে মালিকের মোবাইল ফোনে কল করে ১,২০,০০০/- টাকা চাঁদা দাবি করা হয় গাড়িটি ফেরত পাওয়ার জন্য। কোন উপায় না দেখে ৩ এপ্রিল  কোতোয়ালী থানার শরণাপন্ন হন মোঃ গোলাম কিবরিয়া। অফিসার ইনচার্জ তার অভিযোগ শুনে দ্রুত এজাহার দায়ের করার ব্যবস্থা করেন।

পরবর্তীতে সিএমপি’র ডবলমুরিং থানাধীন মনসুরাবাদ এলাকা হতে মোঃ বাবুল (৪৫)’কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামি মোঃ বাবুলের স্বীকারোক্তি ও তার দেখানো মোতাবেক চান্দগাঁও থানাধীন বাহির সিগন্যাল ব্যাপারী পাড়ার ইসমত আলী সেরাং বাড়ির পাশে করিম সওদাগরের খালি প্লট হতে চোরাইকৃত সিএনজি উদ্ধারপূর্বক জব্দ করা হয়। চোরাই চক্রের সহযোগী পলাতক আসামিদের গ্রেফতার করার লক্ষ্যে অভিযান চলমান রয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com