নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
৯৮ বোতল ফেন্সিডিল ও ১৪ কেজি গাঁজাসহ দুই যুবক ধরলো র্যাবের হাটহাজারী ক্যাম্প 

৯৮ বোতল ফেন্সিডিল ও ১৪ কেজি গাঁজাসহ দুই যুবক ধরলো র্যাবের হাটহাজারী ক্যাম্প 

নিজস্ব প্রতিবেদক:

সীতাকুন্ড থানাধীন ঢাকা -চট্টগ্রাম মহাসড়কের পাকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে ৯৮ বোতল ফেন্সিডিল এবং ১৪ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাবের হাটহাজারী সিপিসি ক্যাম্প।

মঙ্গলবার (২৮ মার্চ) বিকাল সাড়ে ৪টার দিকে পৃথক অভিযান চালিয়ে দুইজনকে আটক করা হয়।

 

র‌্যাব ৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন,  গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী বারৈয়ারহাট হতে একটি যাত্রীবাহী বাসযোগে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল বহন করে বিক্রয়ের উদ্দেশ্যে চট্টগ্রামের দিকে নিয়ে যাচ্ছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ২৮ মার্চ ২০২৩ ইং তারিখ ১৬৩০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন ঢাকা -চট্টগ্রাম মহাসড়কের পাকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি বাসকে থামার সংকেত দিলে বাসটি চেক পোস্টের সামনে এসে থামায়। বাসটি থামার সাথে সাথে একজন ব্যক্তি হাতে একটি ট্রাভেল ব্যাগ সহ বাস থেকে নেমে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা আসামী ১। মোঃ আবুল হোসেন বাছা (৩০), পিতা-মৃত নাছির আহামেদ, সাং- বউ বাজার, থানা- পাহাড়তলী, জেলা- চটগ্রামকে আটক করে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর হাতে থাকে ট্রাভেল ব্যাগ হতে আসামীর নিজ হাতে বের করে দেয়া মতে মোট ৯৮ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

জব্দকৃত ৯৮ বোতল ফেনসিডিল

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য ক্রয় করে পরবর্তীতে সীতাকুন্ড সহ চট্টগ্রামের বিভিন্ন অঞ্চলে মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০১ লক্ষ টাকা। উল্লেখ্য সিডিএমএস পর্যালোচনা করে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে চট্টগ্রাম মহানগরীরর পাহাড়তলী থানায় মাদকদ্রব্য সংক্রান্ত ০১টি মামলা পাওয়া যায়।

অন্য দিকে র‌্যাব-৭ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী বারৈয়ারহাট হতে একটি যাত্রীবাহী বাসযোগে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল বহন করে বিক্রয়ের উদ্দেশ্যে চট্টগ্রামের দিকে নিয়ে যাচ্ছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ২৮ মার্চ বিকাল সাড়ে ৩টার দিকে  র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন ঢাকা -চট্টগ্রাম মহাসড়কের পাকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি বাসকে থামার সংকেত দিলে বাসটি চেক পোস্টের সামনে থামার সাথে সাথে একজন ব্যক্তি হাতে একটি কালো ব্যাগ সহ বাস থেকে নেমে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা আসামী বাদশা মিয়া (২৪), পিতা-মৃত আলী আশরাফ, সাং-মটুয়া, থানা-ছাগলনাইয়া, জেলা-ফেনীকে আটক করে।

১৪ কেজি গাঁজাসহ আটক যুবক

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর হাতে থাকে ব্যাগ হতে আসামীর নিজ হাতে বের করে দেয়া মতে মোট ১৪ কেজি গাঁজা উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য ক্রয় করে পরবর্তীতে চট্টগ্রামের বিভিন্ন অঞ্চলে মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২লক্ষ টাকা।

উল্লেখ্য সিডিএমএস পর্যালোচনা করে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানায় ১ টি এবং চট্টগ্রাম জেলার সীতাকুন্ড ও মীরসরাই থানায় ১টি করে মোট ৩টি মাদকদ্রব্য সংক্রান্ত মামলা পাওয়া যায়।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com