নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
মরিচ ও মসলার দাম যখন আকাশ ছোঁয়া: বাড়ছে মরিচ ও মসলার গুঁড়ায় রং মিশ্রণ, আটক ৪

মরিচ ও মসলার দাম যখন আকাশ ছোঁয়া: বাড়ছে মরিচ ও মসলার গুঁড়ায় রং মিশ্রণ, আটক ৪

নিজস্ব প্রতিবেদক:

ফেনী মডেল থানাধীন মেসার্স তন্ময় ট্রেডার্স এবং জনৈক জহির উদ্দিন ভূঁইয়ার মশলার মিলের ভিতর রাসায়নিক রঙ দিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে ভেজাল মসলা বাজারজাত করার অপরাধে বিপুল পরিমাণ ভেজাল মসলা জব্দসহ ৪ জন ভেজাল মসলা ব্যবসায়ী আটক করে র্যাব ৭।

মঙ্গলবার (২১ মার্চ) বিকাল সাড়ে ৫টার দিকে বিশেষ অভিযান চালিয়ে তাদের কে আটক করা হয়।

 

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন,  গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় ব্যক্তি ফেনী জেলার ফেনী মডেল থানাধীন মেসার্স তন্ময় ট্রেডার্স এবং জনৈক জহির উদ্দিন ভূঁইয়ার মশলার মিলের ভিতর ভেজাল মশলা বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ ও প্রস্তুত করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামর একটি আভিযানিক দল গত ২১ মার্চ বিকাল সাড়ে ৫টার দিকে বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামী ১। টুটুল সাহা (৫৫), পিতা- মৃত বলরাম চন্দ্র সাহা, সাং- সহদেবপুর, থানা ও জেলা- ফেনী, ২। জোসনা আক্তার (৪৮), পিতা- বাদশা মিয়া, সাং- হরিপুর, থানা- দূর্গাপুর, জেলা- নেত্রকোনা, ৩। রহিমা বেগম (৪০), পিতা- বাদশা মিয়া, সাং- চরভুতা, থানা ও জেলা- লক্ষীপুর এবং ৪। বিউটি খাতুন (৩৮), পিতা- আব্দুল খালেক, সাং- মুসাপুর, থানা- সোনাগাজী, জেলা- ফেনীদেরকে আটক করে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদসহ উক্ত মশলা মিল ঘরের ভিতর তল্লাশী করে ০৮ টি প্লাস্টিকের বস্তায় মোট ৪৪০ কেজি ভেজাল রং মিশ্রিত হলুদ-মরিচের গুড়া ও ০৭ টি প্লাস্টিকের বস্তায় ১২০ কেজি রং জব্দসহ আসামীদেরকে গ্রেফতার করি।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ অসৎ উপায় অবলম্বন করে হলুদ, মরিচের গুঁড়ার সাথে, রং ও বিভিন্ন রাসায়নিক পদার্থ মিশ্রন করে ভেজাল মশলা তৈরী করে এবং এই সব ভেজাল মশলা ফেনী জেলার বিভিন্ন বাজার ছাড়াও, নোয়াখালী, কুমিল্লা, চট্টগ্রামের বিভিন্ন স্থানে পাইকারদের মাধ্যমে বিক্রয় করে আসছে বলে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com