নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
সপ্তম শ্রেণির ছাত্র হত্যার ক্লোলেস ১২ ঘন্টার মধ্যে রহস্য উদঘাটন: আটক ২

সপ্তম শ্রেণির ছাত্র হত্যার ক্লোলেস ১২ ঘন্টার মধ্যে রহস্য উদঘাটন: আটক ২

নিজস্ব প্রতিবেদক:

চিরির বন্দরে সপ্তম শ্রেণীর শিক্ষার্থী মোঃ মিরাজ উদ্দিনকে অজ্ঞাতনামা দুষ্কৃতিকারীরা গলা কেটে নৃশংসভাবে হত্যা করার ১২ ঘন্টার মধ্যেই ক্লোলেস হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও ঘটনার সাথে সরাসরি জড়িত আসিফ ও লিটনদ্বয়কে গ্রেপ্তার করে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ মার্চ) হত্যাকারীরা বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের সম্মুখে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে বলে জানান ওসি বজলুর রশিদ।

চিরিরবন্দর থানার ওসি বজলুর রশিদ পিপিএম বলেন, গত ১৪ মার্চ রাত্রি অনুমান ১০টার সময় অজ্ঞাতনামা দুষ্কৃতিকারীরা মিরাজকে গলা কেটে নৃশংসভাবে হত্যা করে। এই ঘটনার সংবাদ থানায় প্রাপ্তির সাথে সাথে আমি এবং আমার চৌকোস টিম সহ ঘটনাস্থলে গিয়ে তদন্ত এবং দুর্বার অভিযান শুরু করি। হত্যাকাণ্ডের ১২ ঘণ্টার মধ্যেই ক্লোলেস হত্যাকান্ডের রহস্য উদঘাটন এবং এ ঘটনার সাথে সরাসরি জড়িত আসিফ ও লিটনদ্বয়কে গ্রেপ্তার করি। তারা জিজ্ঞাসাবাদে ঘটনার বিষয়ে স্বীকার করে। গ্রেপ্তারকৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে নিহত মিরাজের ব্যবহৃত মোবাইল ফোন, বাইসাইকেল এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো ছোরা ও অন্যান্য আলামত উদ্ধার করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com